নবীগঞ্জে মুখোশধারী দুর্বৃত্তদের হামলায় এক বিধবা গুরুতর আহত!

0
140

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধিঃ হবিগন্জের নবীগঞ্জ উপজেলার বড় সাকুয়া গ্রামে একদল দূর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয়েছে এক নারী আম্বিয়া বিবি (৫৮)।
স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মুমূর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেলে প্রেরন করেছেন। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার করগাঁও ইউনিয়নের বড় সাকুয়া গ্রামের মৃত আব্দুর রহিমের স্ত্রী আম্বিয়া বিবি বৃহস্পতিবার (১১ মে) সন্ধ্যায় ঝড়ের সময় বাড়ির আঙ্গিনায় কাজ করছিলেন। এ সময় মুখোশধারী একদল লোক তার উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিনি গুরুতর হন।
এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশংখ্যাজনক হওয়ায় কতর্ব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে আহত বিধবার ছেলে আব্দুল কাদির বলেন, একদল মুখোশধারী দুর্বৃত্ত তার বাড়িতে হানা দেয়। তবে তার বাড়ি থেকে কিছু নিয়েছে কি না তার মা’য়ের জ্ঞান ফিরলে বলতে পারবেন।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদ বলেন, “পুর্ব আক্রোশে এ ঘটনাটি সংঘটিত হতে পারে। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।”