নবীগঞ্জে কিশোরীকে ইভটিজিংয়ের দায়ে যুবকের ১ বছরের কারাদণ্ড

0
628
নবীগঞ্জে কিশোরীকে ইভটিজিংয়ের দায়ে যুবকের ১ বছরের কারাদণ্ড
নবীগঞ্জে কিশোরীকে ইভটিজিংয়ের দায়ে যুবকের ১ বছরের কারাদণ্ড

নূরুজ্জামান ফারুকী,বিশেষ  প্রতিনিধিঃ নবীগঞ্জে কিশোরীকে ইভটিজিং করার অপরাধে ১ ব্যাক্তিকে ১ বছর কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার(৫ জুন) সকালে নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ইউনিয়নে ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এক কিশোরী কে ইভটিজিং করার সময় উপস্থিত জনতা আটক করে ফেলে। তাৎক্ষণিক উপজেলা নির্বাহী অফিসারকে খবর দিলে নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন ঘটনাস্থলে পৌঁছে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ১ বছরের কারাদণ্ড প্রদান করেন।

এ সময় সহযোগিতা করেন, নবীগঞ্জ থানা পুলিশের একটি দল।উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে উক্ত ঘটনার সাক্ষী ও উপস্থিত ব্যক্তিদের বক্তব্যে সত্য প্রমাণিত হয়।

এছাড়া দোষী দোষ স্বীকার করে এবং এরকম আর করবে না মর্মে ক্ষমা চায়। এমতাবস্থায়, সার্বিক পর্যালোচনা করে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) ধারা মতে নরসিংদী জেলার রায়পুরা গ্রামের মৃত হায়দার আলীর পুত্র মোঃ আনোয়ার হোসেন (৩২), কে দোষী সাব্যস্ত করে, দণ্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারার কৃত অপরাধে ১ বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন,ইভটিজিং রোধে সরকার সবসময়ই কঠোর। ঘটনার সত্যতা পেয়ে ১ বছরের কারাদণ্ড প্রদান করা হয়েছে।