নড়াইলে স্বামীর হাতে নিহত আছিয়ার পরিবারের পাশে এমপি মাশরাফী

0
249

সুজয় বকসী, নড়াইল,নড়াইল প্রতিনিধি: পরকীয়ায় আসক্ত স্বামীর হাতে নিহত আছিয়া বেগমের পরিবারের পাশে দাড়িয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।
রবিবার (৬ নভেম্বর ) রাতে ভিডিও কল দিয়ে নিহত আছিয়ার মা রেবেকা বেগমের সাথে কথা বলেন। কথা বলার সময় কান্নায় ভেঙ্গে পড়েন আছিয়ার মা রেবেকা বেগম। আলাপকালে নিহতের পরিবারকে শান্তনা দেন এবং দোষীদের যাতে উপযুক্ত শাস্তি হয় সে ব্যাপারে সহযোগিতার আশ্বাস দেন।

এদিকে স্ত্রীকে গলা কেটে ও পুড়িয়ে হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে নিহত আছিয়া বেগমের স্বামী রনি শেখ (২৪) ও তার বন্ধু আব্বাস ফকির (২২)।
গত শনিবার রাত ৮টার দিকে নড়াইলের আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট হেলাল উদ্দিন এর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়।

এর আগে হত্যকান্ডের ১৫ঘন্টার মধ্যে গত শনিবার ভোর রাতে আছিয়ার স্বামী রনি শেখকে কালিয়া থেকে এবং রনির প্রধান সহযোগী তার বন্ধু একই গ্রামের জামির ফকিরের ছেলে আব্বাসকে গোপালগঞ্জের কাশিয়ানী থেকে গ্রেফতার করে। এছাড়া ঘটনার পর রনির পিতা মো: লিটু শেখ (৫৫) এবং তার দুই ভাই ইমরান শেখ(২৮) ও রুবেল শেখকে (২৬) গ্রেফতার করে পুলিশ।
‘আছিয়া হত্যাকান্ডের ঘটনায় তার মা রেবেকা বেগম বাদী হয়ে ৮জনকে আসামী করে গত ৫ নভেম্বর নড়াইল সদর থানায় মামলা করেন (মামলা নং-৮)।
প্রসঙ্গত: সাড়ে তিন বছর আগে সড়াতলা গ্রাামের রনি শেখের সাথে একই গ্রামের এখলাছ শিকদারের মেয়ে আছিয়া বেগমের সাথে বিয়ে হয়। তাঁদের আড়াই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। এলাকাবাসী জানায় রনির অন্য মেয়ের সঙ্গে পরকীয়া সম্পর্ক থাকার কারণে তাঁদের মধ্যে দাম্পত্য কলহ ছিল।
গত শুক্রবার দুপুরের দিকে রনিদের বসতঘরের জানালা দিয়ে আগুন দেখতে পেয়ে স্থানীয় লোকজন এসে আগুন নেভান। এরপর দেখা যায়,বিছানায় আছিয়ার গলাকাটা ও পুড়ে যাওয়া মরদেহ। আগুনে বিছানার চাদর, তোষক, কাথা ও আছিয়ার গায়ের কাপড় পুড়ে যায়।