নড়াইলে স্বাধীনতা বিরোধী অপশক্তির রাষ্ট্রবিরোধী কর্মকান্ড প্রতিরোধ শীর্ষক মতবিনিমিয় সভা অনুষ্ঠিত

0
208

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষে সাংগঠনিক কর্মকান্ড ও স্বাধীনতা বিরোধী অপশক্তির রাষ্ট্রবিরোধী কর্মকান্ড প্রতিরোধ শীর্ষক এক আলোচনা ও মতবিনিমিয় সভা নড়াইলে অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার (২০নভেম্বর) বিকালে নড়াইল জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগ, নড়াইল জেলা শাখার আয়োজনে এ সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-১ সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ।
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম, মোজাম্মেদ হক, এস,এম, কামাল হোসেন, সংসদ সদস্য অ্যাডঃ সাইফুজ্জামান শিখর ( মাগুড়া-২), সংসদ সদস্য আমিরুল আলম মিলন, সংসদ সদস্য শেখ সারহান নাছির তন্ময় (বাগেরহাট-২) সংসদ সদস্য বি,এম কবিরুল হক মুক্তি( নড়াইল-১), সংসদ সদস্য মাশরাফী বিন মোত্তর্জা ( নড়াইল-২)।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদর চেয়ারম্যান অ্যাডঃ সুবাস চন্দ্র বোস এর সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা নিজামউদ্দিন খান নিলুর সঞ্চালনায় জেলা, উপজেলা ,পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মিরা এ সময় উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা ,আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষে দলের সাংগঠনিক কর্মকান্ড আরো গতিশীল করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাসহা স্বাধীনতা বিরোধী অপশক্তির রাষ্ট্রবিরোধী সকল কর্মকান্ডকে প্রতিরোধ করতে আওয়ামীলীগের সকল নেতাকর্মিকে রাজপথে থেকে এর দাঁত ভাঙ্গা জবাব দেয়ার জন্য অনুরোধ জানানো হয়।