নড়াইলে মন্দির ভিত্তিক গীতা পাঠের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

0
624
নড়াইলে মন্দির ভিত্তিক গীতা পাঠের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত
নড়াইলে মন্দির ভিত্তিক গীতা পাঠের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

সুজয় বকসী,নড়াইল-প্রতিনিধিঃ নড়াইলে মন্দির ভিত্তিক  শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৫ম পর্যায় শীর্ষক প্রকল্পের জেলার  শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা ও গীতা পাঠের পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

 আজ বৃহস্পতিবার ১০ জুন জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রম,হিন্দু ধর্মীয় কল্যান ট্রাষ্ট, ধর্ম ষিয়ক মন্ত্রণালয়ের আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

অতিরিক্ত জেলা প্রশাসকের (সার্বিক) মোঃ ফকরুল হাসানের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড সুবান চন্দ্র বোস, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ হুমাউন কবির,  বিশিষ্ট সমাজ সেবক ইঞ্জিঃ শৈলেন্দ্রনাথ সাহা, সরকারি কর্মকর্তা ,এনজিও প্রতিনিধি, শিক্ষার্থী-শিক্ষার্থী ,অভিভাবক,সাংবাদিকসহ এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রম,নড়াইলের  সহকারি প্রকল্প পরিচালক দেবাশিষ বাইন ।২০২০ সালের ৫ জন শ্রেষ্ট শিক্ষককে  প্রতিজনকে ১২০০ টাকা ও সনদপত্র এবং ১০ জন  শ্রেষ্ঠ শিক্ষার্থীর প্রতিজনকে ৬০০ টাকা ও সনদপত্র বিতরণ করা হয় এবং বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা ও গীতা পাঠের পুরস্কার বিতরন করা হয়।