নড়াইলে আবারও এক সপ্তাহের লকডাউন, নতুন আক্রান্ত-৪৪,মৃত্যু-১

0
559

সুজয় কুমার বকসী, নড়াইল প্রতিনিধিঃ নড়াইল জেলায় করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় আজ থেকে আবারও এক সপ্তাহের লকডাউন ঘোষণা করা হয়েছে। এদিকে গত ২৪ ঘন্টায় আরো ৪৪ জন আক্রান্ত ও একজনের মৃত্যু হয়েছে।

নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে করোনার সংক্রমন বেড়ে যাওয়ায় ২০ জুন রাত ১২টা থেকে আগামী ২৭ জুন রাত ১২টা পর্যন্ত সর্বাত্মক লকডাউন ঘোষণা করা হয়েছে। সভায়, নড়াইলে করোনা আক্রান্তের হার দ্রুত বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করা হয়, করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে জেলার সর্বত্র  রবিবার রাত ১২ টা  পরবর্তী ৭ দিন  কঠোর লক ডাউন পালনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। লকডাউনকালীণ সময়ে ৮টি নির্দেশনা মেনে চলার অনুরোধ জানানো হয়েছে।এ সময়   প্রতিদিন সকাল ৭ টা থেকে বেলা ১২ পযর্ন্ত কাচাঁ বাজার খোলা থাকবে, মুদি দোকান,হোটেল রেস্তোরাসহ সবকিছু বন্ধ থাকবে।তবে জরুরী সেবা লকডাউনের আওতার বাইরে থাকবে।

এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় আরো ৪৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে নড়াইল পৌর এলাকার রূপগঞ্জ এলাকার বাসিন্দা কল্লোল কুন্ডু করোনায় আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে মারা গেছেন।