দুই ভুয়া পুলিশ গ্রেপ্তারের পর কারাগারে

0
741
দুই ভুয়া পুলিশ গ্রেপ্তারের পর কারাগারে

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে পুলিশের ডিএসবি পরিচয় দেয়া দুই প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী মঙ্গলবার (৩ আগস্ট ২০২১) ইং তারিখ সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার ঈশ^র লক্ষীপুর গ্রামের মৃত আশরাফুল আলীর ছেলে প্রতারক মোনায়েম হোসেন সবিজ (৩৪) ও নওগাঁ সদর উপজেলার পূর্ব পাহাড়পুর গ্রামের আসলাম মন্ডলের ছেলে রতন আলী (৩০) ।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, সোমবার (২ আগস্ট) বিকালে মোনায়েম হোসেন সজিব ও রতন উপজেলার বিভিন্ন স্থানে সড়কের পাশে বসে মোবাইল ফোনে গেম খেলা যুবকদের ভয়-ভীতি দেখিয়ে তাদের কাছে থেকে টাকা আদায় করে এবং পরে বিশা ইউনিয়নের ডুবাই গ্রামের আজাদের মুদির দোকানের সামনে মটরসাইকেল থামিয়ে পুলিশের ডিএসবি পরিচয় দেয় এবং চলমান লোকডাউনের মধ্যে দোকান খোলা রাখার জন্য তাকে জেল-জরিমানার ভয় দেখিয়ে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করেন। কথোপোকথনের এক পর্যায়ে তার কাছে থেকে জোর পূর্বক ১হাজার টাকা আদায় করে।

বিষয়টি আজাদের সন্দেহ হলে এলাকাবাসীর সহযোগিতায় আত্রাই থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুই প্রতারককে আটক করে থানায় নিয়ে আসে। এবং তাদের কাছে থেকে ১টি হিরো হ্যাং মটরসাইকেল, ৭টি মোবাইল ফোন, ১টি টিপ চাকু, ১টি পুলিশ স্টিক, ১টি পুলিশ লেখা ম্যানিব্যাগ, ১টি পুলিশ লেখা চাবির রিং ও ভুয়া আইডি কার্ড জব্দ করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় মোনায়েম হোসেন সজিব ও রতনের বিরুদ্ধে থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে এবং তাদের দু’জনকে মঙ্গলবার সকালে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।