তাহিরপুরে সন্ত্রাসী হামলায় শিশু ও নারীসহ আহত-১৫

    0
    244
    সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তে পূর্ব বিরুধের জের ধরে সন্ত্রাসী হামলা শিশু,মহিলাসহ ১৫জন আহত হয়েছে। আহতরা হলেন,নুরুল আমিন(৩৫), হেলেনা খাতুন(২০),আব্দুল কদ্দুছ(৫২), দুলেনা খাতুন(২৬),সমেলা খাতুন(৪০), সুমনা আক্তার(১৫), নবী হোসেন,(১৪)। তাদের মধ্যে হেলেনা খাতুন সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি আছে ও আব্দুল কুদ্দুছকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হলে তিনি সেখানে চিকিৎসা নেয়। এছাড়াও তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থেকে আহতরা চিকিৎসা নেয়।
    এঘটনায় আব্দুল কুদ্দুছ বাদী হয়ে ১২,১২,১৯ইং সুনামগঞ্জ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রট আদালতে মামলা দায়ের করেছেন।
    মামলা সুত্রে ও এলাকাবাসী সুত্র জানাযায়,উপজেলার  উত্তর শ্রীপুর ইউনিয়নের রঙ্গাছড়া গ্রামের আক্কাছ আলীর সাথে আব্দুল কুদ্দুছের সাথে জায়গা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে
    সোমবার(৯ই ডিসেম্বর) সকালে আক্কাছ আলী,আল আমিন,রবি আওয়াল,সুজন মিয়াসহ তাদের সহযোগী জাহের আলী,সবুজ মিয়া,নাছিমা আক্তার দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আব্দুল কুদ্দুছের বাড়ীতে গিয়ে হামলা চালায় ও বাড়িঘর ভাঙ্গচুর করে লুটপাট চালায়। এসময় আব্দুল কুদ্দুছ ও তার পরিবারের সদস্যরা বাধা দিলে তাদের উপর হামলা চালিয়ে তাদের গুরুত্বর আহত করে। এসময় স্থানীয় এলাকাবাসী এগিয়ে আসলে অসংঘবদ্ধ সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে গুরুতর আহতদের উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ও সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি
    করা হয়।
    এঘটনায় তাহিরপুর থানার মামলা দায়ের করতে চাইলে ঐ সংঘবদ্ধ সন্ত্রাসীরা বিভিন্ন ভাবে বাধা সৃষ্টি করায় ও তাহিরপুর থানা মামলা না নেওয়ায় নিরুপায় হয়ে আদালতে মামলা দায়ের করেন বলে জানান বাদী আব্দুল কুদ্দুছ।
    তিনি ন্যায় বিচারের প্রত্যাশা করে বলেন,আমি অসহায় আমার পরিবারের সদস্যদের হামলা  চালিয়ে আহত করে এখন বিভিন্ন ভাবে হুমকি দিয়ে যাচ্ছে। আমি ন্যায় বিচার চাই।