ঢাকা-সিলেট মহাসড়কে দুই বাসের সংঘর্ষে নিহত-১

0
1939

নূরুজ্জামান ফারুকী,বিশেেষ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কে দুই যাত্রীবাহী বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ঘটনাস্থলেই আকাশ মিয়া নামে একটি বাসের চালক নিহত হয়েছেন। বাসে থাকা অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন।সোমবার (২৯ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে উপ‌জেলার মাহনা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত আকাশ মিয়া নরসিংদী জেলার রায়পুরা থানার বারিচা শিবপুর এলাকার মৃত ছমরউদ্দিনের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাহনা এলাকায় দুই বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে একজন নিহত হন। বাসে প্রায় ২০ জন যাত্রী আহত হন। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ এবং কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।কাঞ্চন ফায়ার সার্ভিসের ইনচার্জ শাহ আলম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়।

এ সময় আকাশ নামে এক বাসচালককে নিহত অবস্থায় উদ্ধার করা হয়। তবে হতাহতের সংখ্যা আরও বেশি হতে পারে। নিহত চালকের মরদেহ কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।