জুড়ীতে নারী কর্তৃক মিথ্যা অপবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

0
464
জুড়ীতে নারী কর্তৃক মিথ্যা অপবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

এম এম সামছুল ইসলাম,জুড়ী (মৌলভীবাজার) সংবাদদাতা: মৌলভীবাজারের জুড়ীতে মিথ্যা অপবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী এক যুবক। শনিবার (৬ নভেম্বর) সকালে উপজেলার ফুলতলা ইউনিয়নের কোনাগাঁও গ্রামের মৃত শহীদুল্লাহর ছেলে উজ্জ্বল মিয়া (২৩) তার বাড়ীতে জুড়ী প্রেসক্লাবের সাংবাদিকদের উপস্থিতিতে সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও অপবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।   

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত (২৮ অক্টোবর ২০২১) বৃহস্পতিবার সকালে আমি ও এলাকার ১০-১২ জন যুবক মিলে দক্ষিণ কোনাগাঁও জামে মসজিদের রাস্তার পাশের মাঠে ক্রিকেট খেলছিলাম। এ সময় মাঠের মধ্য দিয়ে একই গ্রামের প্রবাসী হৃদয় মিয়ার স্ত্রী জিলুফা ইয়াসমিন (৩০) ও দুলাল মিয়ার স্ত্রী সামু বেগম (২৪) যাওয়ার এক পর্যায়ে আমার সাথে থাকা কুটি মিয়ার ছেলে আব্দুল আজিজকে পরকীয়ার সম্পর্ক না রাখার অভিযোগে লাঞ্ছিত করে। তখন আমি এই ঘটনার প্রতিবাদ করলে আমাকেও লাঞ্চিত করার অপচেষ্টা করে। পরবর্তীতে এলাকার মুরব্বিদের হস্তক্ষেপে আমিসহ সবাই বাড়িতে চলে আসি। পরে জিলুফা ইয়াসমিন মৌলভীবাজারের কোন এক হাসপাতালে ভর্তি হয়ে এক অনলাইন পত্রিকার ভিডিও নিউজে আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অভিযোগ করেন। অথচ এই মহিলা আমাদের এলাকায় সকলের কাছে চিহ্নিত খারাপ প্রকৃতির একজন মহিলা। এই জিলুফা ইয়াসমিনের সাথে আমাদের গ্রামের বিল্লাল মিয়ার বিবাহ হয় ১৭ বছর আগে। কিন্তু বিল্লাল মিয়া প্রবাসে থাকার সুযোগে সে আপন দেবর হৃদয়ের সাথে পালিয়ে যায়। পরবর্তীতে স্ত্রীর শোকে বিল্লাল মিয়া মৃত্যুবরণ করেন।

বর্তমান স্বামী হৃদয় মিয়াও প্রবাসে চলে যাওয়ার সুযোগে এই নারী আব্দুল আজিজের সাথে পরকীয়ায় লিপ্ত হয়। এই পরকীয়ার জেরেই মূলত সেদিনের ঘটনা ঘটে। আমি প্রশাসনের কাছে আমার বিরুদ্ধে করা মিথ্যা অভিযোগের সুষ্ঠ বিচার চাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত দক্ষিণ কোনাগাঁও জামে মসজিদের সভাপতি মাহমুদ আলী বলেন, আমাদের গ্রামের জিলুফা ইয়াসমিন একজন খারাপ প্রকৃতির মহিলা। বেশ কয়েকবার আমরা এলাকার মুরুব্বিরা তার বিভিন্ন অপকর্মের বিচার করেছি। সেদিনের ঘটনার অভিযোগ পেয়ে আমরা তার সাথে যোগাযোগ করলেও সে আমাদের গ্রামের কাউকে পাত্তা না দিয়ে মৌলভীবাজার চলে যায়।  এ সময় উপস্থিত মাফিয়া বেগম, রিনা বেগম ও কৈতর বেগম বলেন, এই মহিলার অপকর্মের কারণে আমরা এলাকায় মুখ দেখাতে পারছি না। এলাকাবাসী তার অশ্লীল চলাফেরায় অতিষ্ঠ।