জাতির জনকের প্রতিকৃতিতে শ্রীমঙ্গল প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন

0
518
জাতির জনকের প্রতিকৃতিতে শ্রীমঙ্গল প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন

নূর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গল(মৌলভীবাজার)প্রতিনিধি: জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকীতে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাংবাদিকরা।

রোববার (১৫ আগষ্ট ২০২১) সকালে শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে একত্রিত হয়ে উপজেলা পরিষদ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ক্লাবের সদস্যরা।

এ সময় প্রেসক্লাব নেতৃবৃন্দের আমন্ত্রনে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আলহাজ¦ ড. আব্দুস শহীদ এমপি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

এছাড়া সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সিনিয়র সহ সভাপতি মো. কাওছার ইকবাল, সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন সোহেল, অর্থ সম্পাদক সৈয়দ ছায়েদ আহমদ, দপ্তর সম্পাদক এম মুসলিম চৌধুরী, ক্রীড়া ও সাস্কৃতিক সম্পাদক মো. মামুদ আহম্মেদ, সদস্য সনেট দেব চৌধুরী, সহযোগী সদস্য কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান, মিজানুর রহমান আলম, ঝলক দত্ত, নূর মোহাম্মদ সাগর, আহমেদ এহসান সুমন, শামসুল ইসলাম শামীম,মো: আব্দুস শুকুর, রুমন আহমদ চৌধুরীসহ অনান্যরা উপস্থিত ছিলেন।

এছাড়াও শ্রীমঙ্গল সাংবাদিক সমিতির সভাপতি মো. কাওছার ইকবাল ও সম্পাদক অসীম পাল শ্যামল এর নেতৃত্বে সংগঠনটির সদস্যরা জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। সদস্যরা পুষ্পস্তবক অর্পন শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবাদের সদস্যেদের জন্য বিশেষ দোয়ায় অংশগ্রহণ করেন।