জন মানুষের উন্নয়নে এ সরকারের বিকল্প নেই:মন্ত্রী শাহাব উদ্দিন

0
651
জন মানুষের উন্নয়নে এ সরকারের বিকল্প নেই:মন্ত্রী শাহাব উদ্দিন
জন মানুষের উন্নয়নে এ সরকারের বিকল্প নেই:মন্ত্রী শাহাব উদ্দিন

এম এম সামছুল ইসলাম, জুড়ী,সিনিয়র প্রতিনিধিঃ পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন বিষয়ক মন্ত্রী সাংসদ আলহাজ্ব শাহাব উদ্দিন বলেছেন, জন মানুষের উন্নয়নে এ সরকারের বিকল্প নেই। সরকার গঠনের পর থেকে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে ভাত কাপড় বাসস্থান শিক্ষা ও চিকিৎসার ব্যাপারে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। নির্বাচনী ইস্তিহারে তিনি যেসব প্রতিশ্রুতি দিয়েছিলেন তা সময়ের ব্যবধানে পালন করে যাচ্ছেন। সারা বিশ্বে যখন মহামারি করোনায় উন্নয়নে বাধাগ্রস্থ হচ্ছে, এ সময় এ সরকার উন্নয়নের ধারাকে অব্যহত রেখেছেন।

জুড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন জুড়ী উপজেরার ক্ষুদ্র নৃ-গোষ্ঠি শিক্ষার্থীদের মধ্যে আজ শনিবার ১২ জুন দুপুরে শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ ও বাই সাইকেল বিতরণ ও মন্ত্রীর ঐচ্ছিক তহবিলের চেক ও মসজিদ মন্দিরের অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। জুড়ী উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক শাহ আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক মাসুক আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা প্রমূখ।

পরে মন্ত্রী পুরষ্কৃত শিক্ষার্থীর মাঝে চেক, অনুদান ও পুরষ্কার বিতরণ করেন। ওই দিন তিনি কালাছড়া চা বাগান, সোনারূপা চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শিলুয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের নতুন ভবনের উদ্বোধন করেন।