জনপ্রিয়তা হারানো বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়:এমপি আবু জাহির

0
432
জনপ্রিয়তা হারানো বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়:এমপি আবু জাহির

এস এম সুলতান খান,চুনারুঘাট: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, “বিএনপি’র একেকজন শীর্ষ নেতার জনপ্রিয়তা এখন আওয়ামী লীগের একজন ইউনিয়ন পর্যায়ের নেতার তুলনায়ও কম। তারা এখন ষড়যন্ত্রের মাধ্যমে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। একেক সময় একেক ধরণের গুজব ছড়িয়ে তারা দেশকে অশান্ত করার চেষ্টায় লিপ্ত।“

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বিএনপি-জামায়াত এই উন্নয়ন অগ্রযাত্রা সহ্য করতে পারে না। তারা নিজেদের জনপ্রিয়তা কমে গেছে জেনে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দেশজুড়ে ধর্মীয় দাঙ্গা সৃষ্টি করতে চেয়েছে।

এমপি আবু জাহির শনিবার ২৩ অক্টোবর ২০২১ ইং তারিখ সন্ধ্যায় চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় এসব একথা বলেছেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ যখন দেশে যুদ্ধারাধের বিচার শুরু করেছিলÑ সেই সময় বিচার বানচাল করতে জামায়াত গুজব ছড়িয়েছিল যে, দেলোয়ার হোসেন সাঈদীকে চাঁদে দেখা গেছে। দেশজুড়ে শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর সময়ও তারা গুজব ছড়িয়েছে। কিন্তু কিন্তু আওয়ামী লীগ তাদের ষড়যন্ত্র সফল হতে দেয়নি।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের মৌসুমে বিএনপি যেন গুজব ছড়িয়ে কোন অপ্রীতিকর ঘটনার সৃষ্টি করতে না পারে সেজন্য তিনি আওয়ামী লীগ নেতাকর্মীসহ সকলকে সজাগ থাকার আহবান জানিয়েছেন। একই সঙ্গে নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিতে সকলকে ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা দেন এমপি আবু জাহির।

বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. আকবর হোসেইন জিতু ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আবু তাহের।

এতে বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ মো. কুতুব উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক জাকির হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, সুলতান মাহমুদ, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহ ফখরুজ্জামান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম তালুকদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নিজামুল হক রানা, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যন ও মহিলা আওয়ামীলীগের সভাপতি আবিদা খাতুন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক ওয়াহদে আলী মাস্টার, আলহাজ্ব রজব আলী, সজল দাশ, ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর খান, সামছুন্নাহার চৌধুরী, শামছুজ্জামান শামীম, ফজলুর রহমান তরফদার, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মিয়া মহালদার ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী. সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি খালেদ তরফদার, সম্পাদক আঃ কাদির সুমন, তাতীলীগের সভাপতি কবির মিয়া খন্দকার, সম্পাদক মিজানুর রহমান বাবুল, স্চ্ছোসেবকলীগের সভাপতি মানিক সরকার, কৃষকলীগের সভাপতি মুজিবুর রহমান সম্পাদক শেখ জামাল, ছাত্রলীগের আহবায়ক সোহেল আরমান, শফিকুল ইসলাম রুবেল, মোহাম্মদ বিল্লাল প্রমুখ।

এতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে দুপুর থেকেই উৎসবমুখর পরিবিশে বিভিন্ন ইউনিয়নের প্রার্থী ও তার সমর্থকরা শোডাউন নিয়ে সভাস্থলে আসেন। বিকেলে বর্ধিত সভা রুপ নেয় বিশাল জনসভায়।