চুনারুঘাটে শামীম হত্যার প্রতিবাদ সভায় সঠিক তদন্তের মাধ্যমে হত্যাকারী শনাক্তের দাবি

0
155

এস এম সুলতান খাঁন,চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের মিরাশী বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী ও পাঁচগাতিয়া গ্রামের আব্দুল হকের ছেলে মোঃ শামীম মিয়াকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সম্প্রতি মিরাশী বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির  উদ্যোগে অনুষ্ঠিত সভায়, বক্তাগণ সঠিক তদন্তের মাধ্যমে শামীমের হত্যাকারীকে সনাক্ত করে আইনের আওতায় আনার দাবী জানান।

বক্তারা আরো বলেন, এলাকার নিরপরাদ মানুষকে হয়রানি না করে নিরপেক্ষভাবে তদন্তের মাধ্যমে সঠিক আসামী সনাক্ত করার জন্য আইন প্রয়োগকারী সংস্থার প্রতি জোর দাবি জানান।

সভায় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আব্দুল জাহিরের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হুসাইন আলী রাজন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি সদস্য নজরুল ইসলাম দুলাল, কাছুম আলী মেম্বার, আইয়ুব আলী মেম্বার, সাবেক মেম্বার মোঃ আকছির মিয়া ও আব্দুল আলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিহত শামীম মিয়ার পিতা মোঃ আব্দুল হক তার ছেলে হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার জন্য দায়িত্বরত আইন প্রয়োগকারী সংস্থার প্রতি আহবান জানান।