চুনারুঘাটে বিবাদী পক্ষের হামলায় পিতা ও পুত্র আহত

    0
    246

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮মার্চ,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে মোঃ সোনা মিয়া(৫০) ও তার ছেলে মোঃ দুলাল মিয়া(৩০) কে পিটিয়ে আহত করছে বিবাদী পক্ষ। গুরুতর আহত অবস্থায় তাদের কে চুনারুঘাট উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ২৭ মার্চ সোমবার বিকাল ৫টায় এঘটনাটি ঘটেছে।

    আহতরা হলেন – উপজেলার গাজীপুর ইউনিয়নের টেকেরগাট এলাকার মৃত ফালু মিয়ার ছেলে মোঃ সোনা মিয়া ও তার ছেলে মোঃ দুলাল মিয়া।

    আহত সূত্রে পাওয়া, ২৭ মার্চ সোমবার হবিগঞ্জ কোর্টে মামলার তারিখ থাকায় দু’পক্ষই হবিগঞ্জ কোর্টে যায়। কোর্ট শেষ হওয়ার পরেই বিবাদী পক্ষ চুনারুঘাট টেকেরগাট এলাকায় এসে উতপেতে থাকে। বাদীপক্ষ হবিগঞ্জ থেকে এসে বাড়ির যাবার রাস্তায় টেকেরগাট চৌমুহনী সিএনজি হতে নামার সাথে সাথে বিবাদী পক্ষ এলোপাতাড়ি হামলা চালায়। এমনকি বিবাদী পক্ষ তাদের বাড়িতে নিয়ে গাছের সাথে বেধে পিটিয়ে আহত করেন।

    তৎক্ষণাৎ স্হানীয় লোকজন এগিয়ে গিয়ে আহতদের উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হামলাকারীরা হলেন – ওই এলাকার নুরু মিয়া, সিদ্দিক মিয়া, অনু মিয়া, সুরুজ মিয়া, আফসার মিয়া, আওয়াল মিয়া ও রাসেল মিয়া।

    আহত সোনা মিয়া ও মোঃ দুলাল মিয়া জানান, হামলাকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের উর্ধ্বতন মহলের সুদৃষ্টি  কামনা করেছেন।