চুনারুঘাটে প্রকল্প অবহিতকরণ ও এডভোকেসি নেটওয়ার্ক সভা অনুষ্ঠিত

0
493
চুনারুঘাটে প্রকল্প অবহিতকরণ ও এডভোকেসি নেটওয়ার্ক সভা অনুষ্ঠিত

চুনারুঘাট (হবিগঞ্জ) থেকেঃ হবিগঞ্জের চুনারুঘাটে ”ওয়েভ ফাউন্ডেশন” এর আয়োজনে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও ক্ষমতায়নের লক্ষ্যেক প্রকল্প অবহিতকরণ ও এডভোকেসি নেটওয়ার্ক গঠন সভা বুধবার ১৭ নভম্বর ২০২১ ইং তারিখ দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
চুনারুঘাট অনলাইন প্রেসক্লাব সভাপতি মহিদ আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে ও আজকের পত্রিকার চুনারুঘাট প্রতিনিধি, অনলাইন প্রেসক্লাবের সিনিয়র যুগ্ন সম্পাদক মাহমুদুল হক সুজনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল,, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, উপজেলা তাঁতীলীগ সভাপতি কবির মিয়া খন্দকার, তথ্য কর্মকর্তা সোনালী রায় মৌ, মহিলা মেম্বার মিনারা খাতুন,সংবাদকর্মী শংকর শীল, ফুল মিয়া খন্দকার মায়া প্রমুখ। পরে সভাপতি মোঃ ফজল মিয়া ও মোঃ সুমনকে সম্পাদক, এফএম ফুল মিয়া খন্দকারকে যুগ্ম সম্পাদক নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।