চুনারুঘাটে নিখোঁজের ৩দিন পর মামুন মিয়ার লাশ উদ্ধার

    0
    243

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪জুলাই,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার কেউন্দা গ্রামের মীর নূর আহম্মদের ছেলে মীর মোঃ মামুন মিয়া (১৬) নিখোঁজের ৩ দিন পর তার লাশ উদ্ধার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

    জানা যায়, গত শুক্রবার মামুন মিয়া নিজ বসতবাড়ি থেকে পার্শ্ববতী শাকির মোহাম্মদ বাজারে বাজার করতে গিয়ে আর বাড়িতে ফিরে আসেনি। তার বাবা নূর আহম্মদ অনেক খোঁজাখুজি করেও তার ছেলে মামুন মিয়ার কোন সন্ধান না পেয়ে ২২ জুলাই শনিবার চুনারুঘাট থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার ডায়েরী নং-১৩৫০, তারিখ- ২২/০৭/২০১৭।

    আজ সোমবার সকালে স্থানীয় কেউন্দা এলাকাবাসীরা ছুরুক মিয়ার পুকুরপাড়ে মামুন মিয়ার মৃত দেহ দেখতে পেয়ে চুনারুঘাট থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামছু, চুনারুঘাট-মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার রাজু আহমেদ ও চুনারুঘাট থানার ওসি কে এম আজমিরুজ্জামান সহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মামুন মিয়ার অর্ধগলিত লাশ উদ্ধার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে।

    চুনারুঘাট থানার এস আই আতিক মিয়া লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পিতা নূর আহম্মদ জানান, তার ছেলেকে “পরিকল্পিতভাবে হত্যা করে পুকুরপাড়ে ফেলে রেখে।”

    পুলিশ সূত্রে জানা যায়, “নিহত মামুন মিয়ার গলায় রশি বাধা অবস্থায় ও শরীরের বিভিন্ন স্থানে চুরির আঘাতের চিহ্ন রয়েছে।”

    এ ব্যাপারে মামুন মিয়ার পিতা নূর আহম্মদ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।