চুনারুঘাটে জুয়া খেলার অপরাধে সরঞ্জামসহ ৫ জুয়ারীকে গ্রেপ্তার

0
191

এস এম সুলতান খান,চুনারুঘাট থেকে: হবিগঞ্জের চুনারুঘাটে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে সরঞ্জামসহ ৫ জুয়ারীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো: উপজেলার কালামন্ডল গ্রামের মৃত ফখরুল আলমের পুত্র আলা উদ্দিন(৪০), দক্ষিণ ছয়শ্রী গ্রামের মো: আব্দুর রবের পুত্র মোঃ আব্দুল হালিম(৩৫), সুন্দরপুর গ্রামের আছন আলীর পুত্র মো: জালাল মিয়া (৩৫), গেরারুক গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের পুত্র মোঃ শানু মিয়া(৪০), গাদিশাইল গ্রামের মোঃ আব্দুল খালেকের পুত্র মোঃ দুলাল মিয়া(৩০)। বৃহস্পতিবার (১ জুন) দুপুরে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর আটককৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।
এর আগে বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে আহম্মদাবাদ ইউনিয়নের একটি বাড়িতে অভিযান পরিচালনা করে নগদ টাকা জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জনকে আটক করে পুলিশ। স্থানীয়রা জানায় ,দীর্ঘ দিন ধরে আহম্মদাবাদ ইউনিয়নের দক্ষিণ ছয়শ্রী গ্রামের আবুল কালাম আজাদের দ্বিতীয় স্ত্রী কামনার তত্বাবধানে তার ঘরে প্রতিদিন তরুণ, যুবক ও বৃদ্ধ বয়সের লোকজন দিনদুপুরে ও সন্ধ্যার পর গভীর রাত পর্যন্ত জুয়ারীরা জুয়ার আসরে টাকার বিনিময় (তাস খেলা) বসায় ।
গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক এর নেতৃত্বে একদল পুুলিশ বুধবার রাত ১০টার দিকে কামনা প্রকাশ বৈস্টবনীর ঘরে অভিযান চালান। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ারীরা পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের অভিযান চালিয়ে আটক করে।
এসময় জুয়ারীদের হেফাজতে থাকা জুয়া খেলার সামগ্রী ও নগদ ৮ হাজার ৫৪০ টাকা উদ্ধার করা হয়। চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল হক জানান,
এ বিষয়ে থানার এস আই সনজীন চন্দ্র নাথ বাদি হয়ে থানায় মামলা দায়েরের পর আটককৃত ৫ জনকে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে।