চুনারুঘাটে এফ এন ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে ইছালে ছওয়াব মাহফিল

0
149

এস এম সুলতান খান,চুনারুঘাট থেকেঃ এফ এন ফাউন্ডেশন ইউ,কে”র আয়োজনে রহমানিয়া খান দরকার শরিফের পবিত্র ইছালে ছওয়াব উপলক্ষে মাহফিল ২৯ মে সোমবার বিকাল থেকে চুনারুঘাট উপজেলার কেউন্দা গিয়াস উদ্দিন লন্ডনী বাড়ি মাঠে অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন এফ এন ফাউন্ডেশন ইউকের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন। সহ সভাপতি মাওলানা এনামুল হক খান আল ক্বাদেরী চিশতী। সভারত্ন মাওলানা ক্বারী আব্দুর রশিদ পীর সাহেব বুড়িচং কুমিল্লা। প্রধান বক্তা হিসেবে বয়ান করেন মাওলানা শেখ সাদী আব্দুল্লাহ, পীর মঈনীয়া দরকার শরিফ বুড়িচং কুমিল্লা। বয়ান করেন মাওলানা মুফতি আশরাফুল ওয়াদুদ হবিগঞ্জ, মাওলানা মোঃ তাজুল ইসলাম নোয়াপাড়া, শায়ের হাফেজ খোরশেদ আলম।
আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ লুতফুর রহমান মহালদার, আহলে সুন্নাত ওয়াল জামায়াত চুনারুঘাট উপজেলা সাধারণ সম্পাদক ও আদমপুর গাউছিয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসা সুপার মাওলানা মোঃ আব্দুল কাইয়ুম তরফদার, উপজেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক সাংবাদিক এস এম সুলতান খান মেম্বার, মাওলানা হাফেজ মোঃ নিয়ামত আলী প্রমূখ।
পরে মিলাদ শরিফ (দ:) ও আখেরী মোনাজাতে গিয়াস উদ্দিন লন্ডনীর মা বাবাসহ এলাকার মুর্দেগান এর রুহের মাগফেরাত কামনা এবং দেশ ও প্রবাসীদের কল্যাণ কামনা করে মোনাজাত করা হয় ।