গোয়াইনঘাটে চুরি হওয়া ১৪ মাসের শিশু নবীগঞ্জ থেকে উদ্ধার! গ্রেফতার-১

0
148

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাট থেকে চুরি হওয়া ১৪ মাসের শিশু বাচ্চা নবীগঞ্জ উপজেলার সর্দারপুর গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ মে) গভীর রাতে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় একজনকে গ্রেফতার করা হয়।
পুলিশ হন্নে হয়ে খোঁজছিল শিশু চোর জাফর মিয়াকে গ্রেফতারের জন্য।
পুলিশ সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের সর্দারপুর গ্রামের জাফর মিয়া নামক এক যুবক দীর্ঘদিন ধরে সিলেটের গোয়াইনঘাট এলাকায় জনৈক ব্যক্তির বাসায় কাজ করার জন্য চাকুরী নেয়। গত কয়েক দিন আগে উক্ত জাফর মিয়া গৃহকর্তার ১৪ মাসের শিশু সন্তানকে চুরি করে নিজ এলাকা সর্দাপুরে চলে আসে। পরে ওই গ্রামের জনৈক মহিলার নিকট ২০ হাজার টাকার বিনিময়ে শিশু বাচ্চাটিকে বিক্রি করে দেয়।
এদিকে শিশুটির পরিবার শিশুসহ কাজের ছেলে জাফর বাসা থেকে উধাও দেখে সন্দেহ করেন। শিশুটিকে না পেয়ে মা-বাবা পাগল প্রায়। এর প্রেক্ষিতে শিশুটির পরিবার সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ প্রযুক্তির সহায়তায় জাফর মিয়া নবীগঞ্জে অবস্থান করছেন খবর পান। খবর পেয়ে সিলেট থেকে মামলার তদন্ত কর্মকর্তা নবীগঞ্জ ছুটে আসেন। পরে নবীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় কল লিস্টের সুত্র ধরে জাফর মিয়ার স্বজনদের থানায় নিয়ে আসেন। পরে তাদের দেয়া তথ্য মতে পুলিশ গত রাত ১ টার দিকে শিশু বাচ্চাটি উদ্ধার করেন।
.