খালেদা জিয়ার বিরুদ্ধে মানহানির মামলা খারিজ করেছে আদালত

    0
    254

    আমারসিলেট24ডটকম,৩১ডিসেম্বরঃ গোপালগঞ্জ জেলার নাম নিয়ে ব্যঙ্গ করা ও জেলার নাম বদলে দেয়া হবে মর্মে গণমাধ্যমের সামনে ঘোষণা দেয়ার অভিযোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মানহানির মামলা খারিজ করে দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ আসাদুজ্জামান নূর এ সিদ্ধান্তের কথা জানান। এর আগে আদালত বাদির জবানবন্দি গ্রহণ করেন।
    আজ সাড়ে ১২টার দিকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালতে মামলাটির শুনানি অনুষ্ঠিত হয়। আদালত ফৌজদারি কার্যবিধির ২০০ ধারা মোতাবেক বাদীর জবানবন্দি গ্রহণ করেন। বাদীপক্ষে মামলাটি পরিচালনা করছেন এডভোকেট রাফিকুল ইসলাম মোল্লা।এর আগে সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকীর পক্ষে ঢাকা সিএমএম আদালতে মামলাটি দায়ের করেন এড. রাকিবুল ইসলাম।
    এড.রাকিবুল ইসলাম জানান, মামলায় একমাত্র আসামি করা হয়েছে বেগম খালেদা জিয়াকে। সাক্ষী করা হয়েছে সাত জনকে। তবে প্রয়োজনে আরো সাক্ষী হাজির করা হবে। তিনি জানান, গোপালগঞ্জবাসীর মানহানি, হুমকি ও দেশে গোলযোগ সৃষ্টির অভিযোগ এনে এ মামলা দায়ের করা হয়। ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালতে এ মামলা দায়ের করা হয়।