কানাইঘাটে সর্বত্র হরতাল পালিত

    0
    216

    আমার সিলেট  24 ডটকম,৩০অক্টোবর,জসীম উদ্দীনঃ ১৮ দলের টানা ৬০ ঘণ্টার হরতালের শেষ দিন মঙ্গলবার কানাইঘাটের সর্বত্র মিছিল,পিকেটিং ও সমাবেশ করেছে ১৮ দলীয় জোট। হরতালের সমর্থনে সকাল থেকে বিএনপি,জামায়াত ও জমিয়তে নেতাকর্মীরা পৃথক ভাবে উপজেলা সদরসহ বিভিন্ন স্থানে পিকেটিং ও মিছিল করে। মামুনুর রশীদ মামুন সমর্থিত বিএনপির নেতাকর্মীরা হরতালের সমর্থনে একটি মিছিল বের করে।
    এদিকে উপজেলার গাছবাড়ী বাজারে বিএনপি ও জামাত পৃথক্‌ ভাবে মিছিল,পিকেটিং ও সমাবেশ করেছে।
    বিএনপি ও সহযোগী স;গঠনের নেতা কর্মীরা মিছিল ও পিকেটিং শেষে বাস স্টেন্ডে সমাবেশ করে। ৮ন; ঝি;গাবাড়ী ইউনিয়ন বিএনপি সভাপতি জামাল উদ্দিনের সভাপত্বিতে বক্তব্য রাখেন সাবেক জেলা ছাত্রদল সহ-সভাপতি ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক একলাছুর রাহমান,উপজেলা বিএনপির সহ-সভাপতি আবূ শহীদ,উপজেলা কৃষক দলের সহ-সভাপতি উস্মান গনি,৮ন; ঝি;গাবাড়ী ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক এমাজ
    উদ্দিন,বিএনপি নেতা আয়ুব আলি,উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক বাহার উদ্দিন,৮ন; ঝি;গাবাড়ী উনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি জসীম উদ্দিন,উপজেলা ছাত্রদল নেতা আহমেদ হুসাইন শাবল,চৌধুরী ছুবান আজাদ,গাছবাড়ী আইডিয়াল কলেজ ছাত্রদল নেতা আশিকর রাহমান,মাসুম আহমেদ,সোহেল আহমেদ,মাহবুবর রাহমান সাদ্দাম,যুবদল নেতা আলিম উদ্দিন,বিলাল উদ্দিন প্রমুখ।