কমলগঞ্জে ৬ দোকান পুড়ে ছাই,২৫ লক্ষাধিক টাকার ক্ষতি

0
507
কমলগঞ্জে ৬ দোকান পুড়ে ছাই,২৫ লক্ষাধিক টাকার ক্ষতি

শাব্বির এলাহী, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের রানীরবাজারে আগুন লেগে ৬ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২৫ লক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়েছে। বৃহস্পতিবার ১১ নভেম্বর রাত সাড়ে নয়টায় এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

খবর পেয়ে কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের দমকল বাহিনীর একটি দল দেড় ঘন্টার প্রচেষ্টায় রাত ১০টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে বলে ধারণা করা হচ্ছে। অগ্নিকাণ্ডে আফরোজ উদ্দিন বাবুর চায়ের স্টল, বীর মুক্তিযোদ্ধা মন্ত্রী কুমার সিংহের ‘মন্ত্রী হোমিও হল’, নাইম মিয়ার সারের দোকান নাইম এন্টারপ্রাইজ, রফিক মিয়ার মুদির দোকান, মনির মিয়ার মুদির দোকান ও চেরাগ মিয়ার মুদির দোকান পুড়ে ছাই হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, চেরাগ মিয়ার মুদির দোকান থেকে বৈদ্যুতিক শর্ট-সার্কিটে এ আগুনের সুত্রপাত হয়। তিনি রাত সাড়ে ৮ টার দিকে তার দোকান বন্ধ করে বাসায় চলে যান।এদিকে রানীরবাজারে অগ্নিকান্ডের খবর পেয়ে কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান, আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেনসহ বাজার কমিটির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ পুড়ে যাওয়া দোকানগুলোর মালিকদের সরকারিভাবে সহায়তা প্রদানের ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দেন।