কমলগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

0
592
কমলগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ
কমলগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

শাব্বির এলাহী,কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে চা বাগান পল্লীতে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পরিবারের পক্ষে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়। উপজেলার মাধবপুর ইউনিয়নের মদনমোহনপুর চা বাগানের রিকিয়াশন পাড়ায়। বাড়ির লোকজনের অগোচরে গত বৃহস্পতিবার (১ জুলাই ২০২১) দুপুরে এ ঘটনাটি ঘটে।
শিশুটির পিতা দীপক রিকিয়াশন ও মা পার্বতী রিকিয়াশন জানান, গত বৃহস্পতিবার সকালে ছেলে ও মেয়েকে বাড়িতে রেখে চা-বাগানে কাজ করতে চলে যাই। আমি ও আমার স্বামী কাজ শেষে সন্ধ্যায় বাড়িতে ফিরি। রাতে আমার ছেলে সৌরভ (৮) জানায়, দুপুরে মাধবপুর চা-বাগানের সিতারাম ভরের ছেলে বখাটে মোহনলাল ভর (৩৫) তার বোন নুনুকে (সৌরভী) নিয়ে মাটির মধ্যে শুয়েছিল এবং তার পড়নে কাপড় ছিলো না । সে ঘরে প্রবেশ করলে লম্পট মোহনলাল পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়
ঘটনার খবর পেয়ে শুক্রবার দুপুরে মাধবপুর ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানু, ইউপি সদস্য সাবিদ আলিসহ এলাকার লোকজন নিয়ে নির্যাতিতা শিশুর বাড়িতে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে শুক্রবার বেলা আড়াইটায় কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক পবিত্র শেখর দাশ ও মহাদেব বাছাড় ঘটনাস্থল পরিদর্শন করেন।
মাধবপুর ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানু বলেন, এই বখাটে মোহনলাল ভরের বিরুদ্ধে চুরি, শিশু ধর্ষণের চেষ্টাসহ একাধিক অভিযোগ রয়েছে।
কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফজলে এলাহী বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।