কমলগঞ্জে সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইউএনওকে সংবর্ধনা

    0
    255

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮নভেম্বর,কমলগঞ্জ প্রতিনিধিঃ  প্রাথমিক শিক্ষা বিস্তারে অবদান রাখায় ২০১৭সালে সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হককে আদমপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়েছে। মংগলবার বেলা একটায় আদমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাজ্জাদুল হক স্বপনের স ালনায় সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য ও কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান।

    সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক।এছাড়া বিশেষ াতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সিদ্দেক আলী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোশারফ হোসেন, আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন,কমলগঞ্জ প্রেস ক্লাব সম্পাদক শাহিন আহমেদ ও কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সানোয়ার হোসেন।

    শেষে এম,এ,ওহাব উচ্চবিদ্যালয় ও তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চবিদ্যালয়ের ১১ ছাত্রীকে এলজিএসপির অর্থায়নে বাইসাইকেল ও শতাধিক প্রাথমিক শিক্ষার্থীদের স্কুল ব্যাগ,খাতা কলমসহ শিক্ষা উপকরণ প্রদান করা হয়।