কমলগঞ্জ লকডাউনে কঠোর প্রশাসন,২০ মামলায় জরিমানা

0
640
কমলগঞ্জে লকডাউনে কঠোর প্রশাসন ২০ মামলায় জরিমানা
কমলগঞ্জে লকডাউনে কঠোর প্রশাসন ২০ মামলায় জরিমানা

শাব্বির এলাহী,কমলগঞ্জ (মৌলভীবাজার)প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ। করোনা সংক্রমণ প্রতিরোধে লকডাউন না মানায় ২০টি মামলায় ৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১ জুলাই ২০২১) সকাল ৯টা থেকে বেলা ৪টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের বিরামহীন যৌথ এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আশেকুল হক এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী। এ সময় সাথে ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী ক্যাপ্টেন মোঃ মামুনুর রহমান, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসানসহ সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আশেকুল হক জানান, লকডাউন চলাকালীন অযথা ঘর থেকে বের হওয়া যাবে না। করোনা সংক্রমণ প্রতিরোধে লকডাউন না মেনে দোকানপাট, শপিংমল খোলা রাখা এবং অপ্রয়োজনে ঘুরাঘুরি করার দায়ে সংক্রমণ আইন ২০১৮-এর ২৪ ধারামতে ১টি মামলায় ও দন্ডবিধি ২৬৯ দ্বারা ১৯ টা মামলায় ৬ হাজার টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ইউএনও মোঃ আশেকুল হক।