আ’লীগের কেন্দ্রীয় সাবেক নেতা সাখাওয়াতের রোগ মুক্তি কামনায় তাহিরপুরে প্রার্থনা

0
712
আ'লীগের কেন্দ্রীয় সাবেক নেতা সাখাওয়াতের রোগ মুক্তি কামনায় তাহিরপুরে প্রার্থনা

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধিঃ  বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় সাবেক কমিটির সহ সম্পাদক সাখাওয়াত হোসেন মোহন করোনায় আক্রান্ত হওয়ায় তার সুস্থতা কামনায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ২০টি মসজিদে দোয়া,৩টি গির্জা ও ৪টি মন্দিরে প্রার্থনা করা হয়েছে।
শুক্রবার (২৭ এপ্রিল ২০২১) বা’দ জুম্মা উপজেলার পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুলের উদ্যোগে উপজেলার বাদাঘাট বাজার, ননাই,পৈলনপুর, সোনাপুর, তাহিরপুর  পশ্চিম বাজার, উপজেলা জামে মসজিদ, হাসপাতাল মসজিদ,হযরত শাহ আরেফিন (রঃ)মোকাম, শ্রী শ্রী অদ্বৈত মন্দির, বাদাঘাট কালিবাড়ী, পৈলনপুর কালিবাড়ী, করইগরা বাপটিস চার্স, রাজাই চার্সে ২০টি মসজিদে দোয়া,৩টি গির্জা ও ৪টি মন্দিরে প্রার্থনা করেতাঁর আশু রোগমুক্তির জন্য দোয়া,আর্শীবাদ প্রার্থনা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মী ও মুসল্লীগন উপস্থিত ছিলেন।
তাহিরপুর উপজেলার পরিষদ চেয়ারম্যান ও জেলা আ,লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন,অত্যন্ত পরিশ্রমী বিনয়ী মানবিক সজ্জন ও পরিচ্ছন্ন কর্মীবান্ধব সাদা মনের মানুষ সাবেক সফল ছাত্রনেতা তরুণ প্রজন্মের দিশারী বাংলাদেশ কেন্দ্রীয় আ,লীগের সাবেক সহ সম্পাদক সাখাওয়াত হোসেন মোহন ভাইয়ের একসাথে করোনা, টাইফয়েড, ডায়বেটিস সব মিলিয়ে শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তিঁনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। মোহন ভাইয়ের দ্রুত রোগমুক্তি প্রার্থনা করছি । দেশবাসীর নিকট প্রিয় ভাইয়ের দ্রুত রোগমুক্তির জন্য দোয়া আর্শীবাদ প্রার্থনা করছি।