হৃদয়ে শ্রীমঙ্গলের উদ্যোগে দুইশত বিদেশী কম্বল বিতরণ

    0
    36

    সাদিক আহমেদ,স্টাফ রিপোর্টারঃ হৃদয়ের টানে সেবা ও কল্যানে এই প্রতিপাদ্য নিয়ে গড়া জনপ্রিয় সামাজিক উন্নয়নমূলক সংগঠন হৃদয়ে শ্রীমঙ্গলের উদ্যেগে আজ রোববার দুপুর ২ ঘটিকায় শ্রীমঙ্গল শহরের কলেজ রোডস্থ স্টার কমিউনিটি সেন্টারে দুইশত জন গরীব ও অসহায়ের মাঝে বিদেশী কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।জনপ্রিয় এই সংগঠনটি প্রথম দিকে ইউকেতে কয়েকজন প্রবাসী বাঙ্গালীকে নিয়ে গঠন করা হয় হৃদয়ে শ্রীমঙ্গল নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ।ধীরে ধীরে খুব অল্প সময়ে জনমানুষের সেবা করে শ্রীমঙ্গল শহরসহ সারা বাংলাদেশে সুনাম কুড়িয়েছে সংগঠনটি।
    হৃদয়ে শ্রীমঙ্গল বাংলাদেশের এডমিন এম মোছাব্বির আলী মুন্নার সভাপতিত্বে ও দেলওয়ার হোসেন মামুন এবং তুহিন চৌধুরীর যৌথ পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হৃদয়ে শ্রীমঙ্গলের মুখপাত্র তালুকদার রায়হান।প্রধান অতিথি হিসেবে স্থানীয় সাংসদ উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদের উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ কারণে তিনি উপস্থিত হতে পারেননি।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হৃদয়ে শ্রীমঙ্গলের উপদেষ্টা এম এ মতিন,সৌদি সদস্য শামসুল হুদা হেলাল, ওমান সদস্য ইমরান হোসেন ইমন।
    এছাড়াও উপস্থিত ছিলেন হৃদয়ে শ্রীমঙ্গল বাংলাদেশের সদস্য ইকরামুল ইসলাম ইমন, প্রতাপ গোয়ালা, বেলাল আহমেদ, নিজাম উদ্দিন প্রমুখ।