হাটখোলা ইউনিয়ন যুবদলের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ

    0
    6

    আমারসিলেট24ডটকম,২৩ডিসেম্বরঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল জালালাবাদ থানা শাখার আহবায়ক ফারুক আহমদ এর উপর মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন ২নং হাটখোলা ইউনিয়ন যুবদলের উদ্যোগে স্থানীয় শিবের বাজার অস্থায়ী কার্যালয়ে গতকাল ২৩ ডিসেম্বর সোমবার বিকাল ৩ঘটিকায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

    উক্ত সভায় হাটখোলা ইউনিয়ন যুবদল নেতা বদরুল ইসলাম বদরের সভাপতিত্বে জালালাবাদ থানা যুবদলের সদস্য ফারুক আহমদের পরিচালনায়। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন, জালালাবাদ থানা যুবদল নেতা জাহাঙ্গীর আলম, ফরহাদ আহমদ প্রমুখ।

    সভায় বক্তরা বলেন, জালালাবাদ থানা যুবদলের আহবায়ক ফারুক আহমদ সহ সকল নেতৃবৃন্দের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার কর-করতে হবে বলে সভায় বক্তারা একথা বলেন। সভায় বক্তারা আরও বলেন, যদি আওয়ামীলীগ বাকশালী সরকারের নির্দেশে পুলিশী হামলা মামলা ও বাসা বাড়ীতে তল্লাশী শুরু করেছে এই কি ডিজিটাল শেখ হাসিনার নামফলক। আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই যদি এ ধরনের মিথ্যা ষড়যন্ত্রমূলক নেতাকর্মীদের উপর মামলা হয় তাহলে যুবদলের নেতৃবৃন্দ কে নিয়ে আন্দোলনের ডাক দেওয়া হবে। এবং বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবী জানান যুবদলের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন, আগামীতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ডাকে যে কর্মসূচী আসবে সেই কর্মসূচী সফল করার আহবান জানান।প্রেস বিজ্ঞপ্তি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here