হাওর রক্ষা বাঁধের দুনীতির সঙ্গে জড়িতদের শাস্তি দাবি

    0
    26

    “সরকারের প্রতি জোর দাবি জানিয়েছেন সিলেটের সুনামগঞ্জ সমিতির নেতৃবৃন্দ”

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৪এপ্রিলঃ সুনামগঞ্জ জেলার অকাল বন্যায় ভেসে যাওয়া বোরো ফসল তলিয়ে যাওয়ায় জেলার কৃষকদের সহযোগিতার জন্য সরকারের প্রতি জোর দাবি জানিয়েছেন সিলেটের সুনামগঞ্জ সমিতির নেতৃবৃন্দ।
    বিবৃতিতে নেতৃবৃন্দ অভিযোগ করেন যথাসময়ে পানি উন্নয়ন বোর্ড কর্তৃক হাওরগুলোর ফসল রক্ষা বাঁধ যথাসময়ে সমাপ্ত না করায় অকাল বন্যার সৃষ্টি হয়েছে। বাঁধ নির্মাণে দুনীতি ও অনিয়মের সাথে জড়িত পানি উন্নয়ন বোর্ডের সংশ্লিষ্ট কর্মকর্তা, প্রকল্প কমিটির সদস্য ও ঠিকাদারী প্রতিষ্ঠানের লোটপাটের কারণেই কৃষকদের বোরো ফষল ক্ষতিগ্রস্ত হয়েছে। দুনীতি ও অনিয়মের সাথে সংশ্লিষ্টদের গ্রেফতার করে শাস্তি দেওয়ার জোর দাবি জানিয়েছেন।
    বিবৃতি দাতারা হচ্ছেন সুনামগঞ্জ সমিতি সিলেটের সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, সাবেক সভাপতি লে. কর্নেল অধ্যক্ষ আতাউর রহমান পীর, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আহবাব খান, উপদেষ্টা সদস্য আলহাজ আবুল বশর, সাধারণ সম্পাদক অধ্যাপক দিলওয়ার হোসেন বাবর, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তা, ভারপ্রাপ্ত সম্পাদক প্রভাষক কাশমির রেজা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, কোষাধ্যক্ষ নূরুল আলম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আলাউদ্দিন প্রমুখ।
    নেতৃবৃন্দ অবিলম্বে সুনামগঞ্জ জেলাকে দুর্গত এলাকা ঘোষণা করে কৃষকদের সহযোগিতার জন্য সরকারের প্রতি আহবান জানিয়েছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here