হরতাল প্রত্যাখ্যান করে ওয়ার্কার্স পার্টির মিছিল

    0
    21

    আমার সিলেট  24 ডটকম,০৫নভেম্বরঃ যুদ্ধাপরাধীদের রক্ষায় দেশে পরিকল্পিতভাবে অস্থিতিশীলতা সৃষ্টির ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ হিসেবেই আজকের (গতকাল)হরতালকে অভিহিত করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।আজ বিএনপি-জামাত জোটের আহূত অবৈধ-অযৌক্তিক হরতাল প্রত্যাখ্যান করে পার্টির মিছিল-উত্তর সমাবেশে পার্টির নেতৃবৃন্দ একথা বলেন। সমাবেশে তারা বলেন, নির্বাচনকালীন সরকার নিয়ে দাবির আড়ালে বিএনপি-জামাত কার্যত দেশে অশান্তি আগুন জ্বেলে জঙ্গিবাদী প্রতিবিপ্লবী কায়দায় ক্ষমতা দখল করতে চায়। সে কারণেই নির্বাচনকালীন সরকার নিয়ে প্রধানমন্ত্রী কর্তৃক সংলাপের আহ্বান জানানোর পরও তারা অযৌক্তিকভাবে হরতালসহ বিধ্বংসী কার্যকলাপ অব্যাহত রেখেছে। ধ্বংসাত্মক কর্মকাণ্ড, সন্ত্রাস, বোমাবাজি, রাষ্ট্রীয় ও সাংবিধানিক প্রতিষ্ঠান ও ব্যক্তিবর্গের উপর লাগাতার বোমাবাজি করে তারা কার্যত রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। রণনীতি ও রণকৌশলগতভাবে বিএনপি ও জামাত এখন কার্যত এক ও অভিন্ন। এই অপশক্তিকে প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

    রাজধানীর তোপখানা রোডে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হরতাল প্রত্যাখ্যান করে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর ভারপ্রাপ্ত সম্পাদক কিশোর রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন পলিটব্যুরো সদস্য কামরূল আহসান, ঢাকা মহানগর নেতা আলী শিকদার, ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি বাপ্পাদিত্য বসু, সাধারণ সম্পাদক তানভীর রুসমত, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মোজাহিদুল ইসলাম শাওন, যুব মৈত্রীর ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাহবুবুল আলম সোহেল, ওয়ার্কার্স পার্টির মতিঝিল থানা নেতা মুর্শিদা আক্তার নাহার, আরিফ চৌধুরী প্রমুখ।

    এর আগে পার্টির কেন্দ্রীয় কার্যালয় থেকে একটি হরতালবিরোধী মিছিল বের হয়ে মুক্তাঙ্গন, জিপিও, গুলিস্তান, গোলাপ শাহ মাজার, বঙ্গবন্ধু এভিনিউ, বায়তুল মোকাররম, পল্টন, প্রেসক্লাব, তোপখানা রোড হয়ে আবার পার্টির কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হয়। প্রেস বিজ্ঞপ্তি

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here