হবিগঞ্জ সংঘর্ষে নিহত-১,আহত-৪০,আটক-৩২

0
142
হবিগঞ্জ সংঘর্ষে নিহত-১,আহত-৪০,আটক-৩২
হবিগঞ্জ সংঘর্ষে নিহত-১,আহত-৪০,আটক-৩২



নূরুজ্জামান ফারুকী,বিশেষ  প্রতিনিধি: হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউপির রাহেলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ১ জন নিহত ও ৪০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১১ মে) সকাল-৮টার দিকে এ সংঘর্ষের সৃষ্টি হয়।

এ সংঘর্ষে ইয়াকুব মিয়ার পুত্র কামাল হোসেন (৪২) নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন আজমিরীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নুরুল ইসলাম।

স্থানীয় সুত্রে জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের রাহেলা গ্রামের ইয়াকুব আলী সর্দারের সঙ্গে একই গ্রামের ইউপি সদস্য মোঃ শের আলী মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার ১১মে সকালের দিকে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী সংঘর্ষে ঘটনাস্থলেই ইয়াকুব আলী গ্রুপের কামাল হোসেন নামের একজন নিহত হয়। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৪০ জন আহতের খবর পাওয়া গেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।পুলিশ শের আলী মেম্বারসহ তার গ্রুপের ৩২ জনকে আটক করেন। স্থানীয় থানার ওসি মোঃ নুরুল ইসলাম সাংবাদিকদের জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সংঘর্ষে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here