হবিগঞ্জে মাদ্রাসায় ১০বছরের শিশুকে বলাৎকার,শিক্ষক আটক

    0
    26

    নূরুজ্জামান ফারুকী বিশেষ প্রতিনিধি:  হবিগঞ্জ সদর উপজেলার চাঁনপুরে মাদ্রাসার ভেতরে ছাত্রকে (১০) বলাৎকারের অভিযোগে তারেক মিয়া নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ।

    মঙ্গলবার (১৭ নভেম্বর) ভোর রাতে হবিগঞ্জ সদর থানা পুলিশ অভিযান চালিয়ে বানিয়াচং উপজেলার হিয়ালাবাজার থেকে তাকে আটক করে। আটক তারেক মিয়া জেলার চুনারুঘাট উপজেলার চাটপাড়া গ্রামের আব্দুল রকিব মিয়ার ছেলে। তিনি চাঁনপুর দ্বিনিয়া মাদ্রাসায় বাংলা শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, সোমবার (১৬ নভেম্বর) দুপুরে মাদ্রাসা ছুটির পর ৪র্থ শ্রেণির এক ছাত্রকে (১০) ক্লাসে থাকার জন্য বলেন অভিযুক্ত শিক্ষক তারেক মিয়া। ছুটির পর ক্লাসের সকল শিক্ষার্থী চলে গেলে শিক্ষক তারেক মিয়া ওই ছাত্রকে ঝাপটে ধরেন এবং বলাৎকার করেন।

    পরে নির্যাতিত শিশু বাড়িতে গিয়ে তার মা-বাবার কাছে বিষয়টি বললে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পরে। রাতে ছাত্রের বাবা সদর থানায় মৌখিক অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে তারেক মিয়াকে আটক করে।

    ওসি বলেন, ‘মঙ্গলবার সকালে ইমন মিয়াকে অসুস্থ অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ওই শিশুর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।’