হবিগঞ্জের নবীগঞ্জ-বানিয়াচং সড়কে ডাকাতি

    0
    16

    নূরুজ্জামান ফারুকী, নবীগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ-বানিয়াচং সড়কের কাগাপাশায় গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা কয়েকটি গাড়ি আটকিয়ে মোবাইল ও নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ডাকাতদল বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরও করেছে। বুধবার রাত ১০টার দিকে এ ডাকাতির ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন।
    তিনি জানান, নবীগঞ্জ-বানিয়াচং সড়কের একটি অংশে ব্যাপক ভাঙ্গা রাস্তা রয়েছে। সেই ভাঙা অংশে গাড়িগুলো ধীরগতিতে চলার কারণে প্রায়ই ডাকাতিসহ দূর্ঘটনা ঘটছে।
    বুধবার রাত ১০টার দিকে একদল ডাকাত ওই সড়কে অবস্থান নেয়। এ সময় তারা কয়েকটি গাড়িতে হানা দিয়ে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র লুটে নিয়ে যায়। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি পর্যবেক্ষণ করেন। রাত সাড়ে ১২ টার সময় ওসি এমরান হোসেন’র সাথে মোবাইলে আলাপকালে তিনি জানান, ডাকাতির ক্লু উদঘাটনে এবং ডাকাতির সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ সাড়াশি অভিযান চালাচ্ছে। রাতে ওই রাস্তায় চলাচলকারী যাত্রী সাধারণকে পুলিশি সহযোগিতা নিতে থানার মোবাইলে যোগাযোগ করলে থানা পুলিশের পক্ষ থেকে ওই রাস্তায় চলাচলকারী যাত্রীদের নিরাপত্তায় সার্বিক সহযোগিতা করা হবে বলেও তিনি জানান।