সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু

    0
    18

    বুধবার সকাল ১০টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০১৩-২০১৪ সালের নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। আইনজীবী সমিতির শহীদ সফিউর রহমান মিলনায়তনে এ ভোটগ্রহণ সুষ্ঠুভাবেই চলছে বলে জানিয়েছেন নির্বাচন উপ-কমিটির আহ্বায়ক নূর চৌধুরী।
    দু’দিনব্যাপী ভোটগ্রহণ বুধবার ও বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। নির্বাচনে মোট ৪ হাজার ৪৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
    নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ১৪টি পদে দুই প্যানেলের ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
    সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির এবারের নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার, সম্পাদক পদে অ্যাডভোকেট রবিউল আলম বুদু, সহ-সভাপতি পদে শেখ আওসাফুর রহমান বুলু ও সারওয়ার আহমেদ, কোষাধ্যক্ষ পদে মো. আমির হোসেন, সহ-সম্পাদক পদে মো. সুজা আল ফারুক ও মোহাম্মদ আলী আজম, সদস্য পদে মো. হাবিবুর রহমান হাবিব, গৌরাঙ্গ চন্দ্র কর, মো. আনোয়ার হোসেন রেজা, আয়েশা ফ্লোরা, হোসনেয়ারা বেগম বাবলী, আবুল কালাম আজাদ ও জহিরুল ইসলাম ভূঁইয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন।
    জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল থেকে সভাপতি পদে এজে মোহাম্মদ আলী, সম্পাদক পদে মাহবুবউদ্দিন খোকন এমপি, সহ-সভাপতি পদে এবিএম ওয়ালিউর রহমান খান ও মো. শাহজাদা, সহ-সম্পাদক পদে এবিএম রফিকুল হক তালুকদার রাজা ও মোহাম্মদ সাইফুর রহমান, কোষাধ্যক্ষ পদে রবিউল করিম, সদস্য পদে আঞ্জুমান আরা বেগম, ফাতেমা খাতুন, মোহাম্মদ মিজানুর রহমান মাসুম, মো. আলমগীর হোসেন, মো. কামরুজ্জামান সেলিম, মো. তাজুল ইসলাম মজুমদার ও মো. ওয়াহিদুজ্জামান সোহেল নির্বাচনে লড়ছেন।

    SC BAR LOGO
    SC BAR LOGO

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here