সুনামগঞ্জ প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে দোয়া

    0
    36
    সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
    মঙ্গলবার বিকালে শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাবের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাবেক সংসদ সদস্য,পিপি অ্যাডভোকেট শামসুন্নাহার বেগম শাহানা’র সভাপতিত্বে ও সাংবাদিক শহিদনুর আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান।
    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদ, প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক সুনামকন্ঠের সম্পাদক বিজন সেন রায়, প্রেসক্লাবের সহ সভাপতি রওনক আহমেদ।
    অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের সময়ে’র সম্পাদক মোঃ সেলিম আহমদ তালুকদার, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, প্রেসক্লাবে সদস্য সাংবাদিক আল হেলাল, দৈনিক জালালাবাদের জেলা প্রতিনিধি জসিম উদ্দিন, দৈনিক সুনামগঞ্জের ডাক’র নির্বাহী সম্পাদক কে জি মানব তালুকদার, দৈনিক সমাচার প্রতিনিধি মিজানুর রহমান মিজান, দৈনিক আজকালের জেলা প্রতিনিধি আমিনুল হক।
    উপস্থিত ছিলেন বাংলাভিশন প্রতিনিধি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুম হেলাল, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল, দৈনিক সুনামগঞ্জের ডাক’র স্টাফ রিপোর্টার সুলেমান কবীর, চ্যানেল এস প্রতিনিধি ফুয়াদ মুনি,সাংবাদিক সোহেল আলম,সাংবাদিক বাবুল প্রমুখ।
    আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন আলিমাবাগ জামে মসজিদের ঈমাম মাওলানা দিলোয়ার হোসেন।