সুনামগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ

    0
    12

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৯এপ্রিলঃ  বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরীর বাসভবনে ছাত্রলীগের হামলা ও বাসভবনসহ গাডী ভাংচুরের প্রতিবাদে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের উদোগ্যে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

    রোববার বিকেলে মিছিল শুরু হযয়ে সুনামগঞ্জ পৌর শহর প্রদক্ষিণ শেষে ট্রাফিক পয়েন্টে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। সুনামগঞ্জ জেলা ছাত্রদল নেতা পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফরহাদ শাহ এর সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা ছাত্রদল নেতা ও ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়ছল আহমদ সুমনের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী পথসভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা রফিকুল ইসলাম,জেলা ছাত্রদল নেতা রুহুল রুপক,জাহেদ আহমদ,জাকারিয়া অপু, এ সময় আর উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল নেতা কাজি মিছবাহ, ছাদিক আহমদ, তারেক আহমদ, মালেক মিয়া, ইব্রাহীম মিয়া সাইফুল ইসলাম রাহি,রাসেল আহমদ,জিয়াউর রহমান, মোশ্তাক আহমদ এবং ছাতক উপজেলা ছাত্রদল নেতা মোতলিব আলী, সারোয়ার আহমদ,ফয়ছল আহমদ, ঈমাম উদ্দিন, হাবিবুর রহমান, সুজন, রাজু,মজিদ,তারেক,আহমেদ সায়াদ,সাঈদ,মিনার,ইকবাল,ফয়ছল,রাজন,আমিরআলী,আল আমিন,হোসেন,সুরুজ্জামান,জুন্না,সাদিক।

    সভায় বক্তারা বলেন, ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা বিনা উস্ককানীতে ছাতক-দোয়ারার গণমানুষের নেতা মিজানুর রহমান চৌধুরীর বাসভবনে হামলা ও ভাংচুর করেছে। এটা ন্যাক্কারজনক ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তরা বলেন ছাত্রলীগ সন্ত্রাসী জড়িতদের  দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী ও গ্রেফতারের আহবান জানান।প্রেস বার্তা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here