সুনামগঞ্জে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবীতে মানববন্ধ

    0
    25

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২০আগস্ট,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জে জেলা যুবলীগের আহবায়ক,জেলা চেম্ভার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টিজের সভাপতি ও এফবিসিসিআই পরিচালক খায়রুল হুদা চপল উপর দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে ঘন্টা ব্যাপী মানববন্ধ পালন করেছে সুনামগঞ্জের সর্বস্তরের জনসাধারন।

    শনিবার সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা চেম্ভার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টির উদ্যোগে ট্রাফিক পয়েন্টে জেলা চেম্ভার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টিজের ভাইস প্রেসিডেন্ট আমিরুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন,জেলা চেম্ভার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টিজের পরিচালক তাসিজ আহমেদ,অমল কর,ব্যবসায়ী নেতা কাজল,সবুজ,আব্দুল রতিফ,আলহাজ্ব খন্দকার,খসরুল আলম,নুর ইসলাম বজলু প্রমুখ। মানববন্ধে জেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

    এসময় বক্তরা বলেন,গতকাল মঙ্গলবার রাত ১২টায় সিঙ্গাপুর যাওয়ার পথে ঢাকা শাহজালাল আতর্œজাতিক বিমার বন্দর থেকে তাকে আটক করা হয়। সুনামগঞ্জের হাওরের বাঁধ নির্মানে অনিয়ম,দূর্নীতির মামলায় খায়রুল হুদা চপল কে যড়যন্ত্রমূলক ভাবে সম্মানহানীর উদ্যোশেই আসামী করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং তার উপর দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবী জানাই। অন্যতায় সুনামগঞ্জে কঠোর আন্দোলন গড়ে তুলা কবে। এছাড়াও জেলা বিভিন্ন উপজেলার খায়রুল হুদা চপল উপর দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে বিক্ষোব মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।
    উল্লেখ্য,অনিয়ম,দূনীর্তি ও কর্তব্যে অবহেলার অভিযোগে গত ২জুলাই সুনামগঞ্জ সদর থানায় পানি উন্নয়ন র্বোডের (পাউবো) সংশ্লিষ্ট কর্মকর্তা ও ঠিকাদার সহ ৬জনকে আসামী করে মামলা করে দুদক। এর মধ্যে ৪৬জনেই ঠিকাদার। অন্য দিকে সুনামগঞ্জ জেলা আইনজীবি সমিতির পক্ষে সাধারন সম্পাদক এডঃ আব্দুল হক বাদী হয়ে গত ৩আগষ্ট মামলা দায়ের করেন ১৪০জন কে আসামী করে। যার মধ্যে খায়রুল হুদা চপল একজন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here