সিলেট সিটি করপোরেশন নির্বাচনে তুমুল প্রচারণা

    0
    14

    প্রধান দু’ মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান ও আরিফুল হক চৌধুরী তুমুল প্রচারণা করেছেন নগরীর বিভিন্ন প্রান্ত। আজ মঙ্গলবার নগরীর বিভিন্ন স্থানে আনারস প্রতীকে ভোট চেয়ে ১৪দল সমর্থিত কামরান বলছেন, সি800px-Kean_Bridge_and_Ali_Amjad_Clock_Tower_Sylhetলেটবাসীর কাছে তিনি চিরঋনী। অন্যদিকে আরিফ পরিকল্পিত নগরী গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।
    প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান বলেছেন, সুপরিকল্পিতভাবে সিলেট নগরীকে অসা¤প্রয়িক ও আধ্যাত্মিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে চাই।
    তিনি বলেন, আমি সকল কাজেই নগরবাসীর সহযোগিতা পেয়ে আসছি। বিগত নির্বাচনে কারাগারে থাকা অবস্থায় নগরবাসী বিশাল ব্যবধানে আমাকে বিজয়ী করেছেন। সর্বদা নগরবাসী আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন সেজন্য আজীবন আমি সিলেটবাসীর কাছে চিরঋণী।’
    প্রচারণাকালে ১৮ দলীয় প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, আমি পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে সিলেট নগরীকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে চাই। তিনি বলেন, নির্বাচিত হয়ে নগর ভবনকে একটি সার্বজনীন প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলাই হবে আমার প্রধান কাজ। এজন্য তিনি দলমত নির্বিশেষে সকলের সর্বাতœক সহযোগিতা কামনা করেছেন।
    মঙ্গলবার সকালে আরিফুল হক কুমারপাড়া বাসা থেকে বের হয়ে পায়ে হেঁটে হযরত শাহ জালাল (রহ) এর মাজারে যান। জিয়ারত শেষে তিনি হেফাজতে ইসলাম সিলেটের আহবায়ক মূফতী শায়খুল হাদিস মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ীর সাথে সাক্ষাৎ করেন। এসময় উপস্থিত ছিলেন জামেয়া কাসিমুল উলুম দরগাহ মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুল কালাম জাকারীয়া, দরগাহ মসজিদের ইমাম মাওলানা আসজদ।
    এদিকে, সিলেট নগরীতে ছেয়ে গেছে পোস্টার, ব্যানার ও ফেস্টুনে। প্রার্থীদের প্রতীক শোভা পাচ্ছে এতে। ব্যস্ত হয়ে পড়েছে প্রেসগুলো। রাতদিন কাজ চলছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here