সিলেট লাউয়াই আলিম মাদরাসায় জমি প্রদান করায় কৃতজ্ঞতা

    0
    41

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২মার্চ,কবির আহমদঃ সিলেট জেলা শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম সিলেটের অন্যতম বিদ্যাপীঠ লাউয়াই ইসলামিয়া আলিম মাদরাসার ভূয়সী প্রশংসা করে বলেছেন, এই মাদরাসার শিক্ষার্থীরা অত্যন্ত মেধাবী, শিক্ষকবৃন্দ সজ্জন ব্যক্তিত্ব। মাদরাসা বোর্ডের ফলাফলও প্রশংসনীয়। এর পাশাপাশি শিক্ষার্থীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হতে হবে। তিনি বলেন, প্রতিজন শিক্ষার্থী সুশিক্ষা অর্জনের পাশাপাশি দেশপ্রেমের শিক্ষাও গ্রহণ করতে হবে এই মাদরাসা থেকে।

    গত শনিবার সিলেটের দক্ষিণ সুরমাস্থ লাউয়াই ইসলামিয়া আলিম মাদরাসা প্রাঙ্গণে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব গোলাম সোবহানী ওলি মিয়ার সভাপতিত্বে ও মাদরাসার অধ্যক্ষ মাওলানা রওনক আহমদের প্রাণবন্ত উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য হাজী মোঃ আব্দুল আহাদ, বিশিষ্ট মুরব্বী মোঃ চুনু মিয়া, মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ওলিউর রহমান, বিশিষ্ট সাংবাদিক দৈনিক সংগ্রাম সিলেটের ব্যুরো প্রধান কবির আহমদ।

    প্রধান অতিথি সিলেট জেলা শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম দক্ষিণ সুরমার বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী যুক্তরাজ্য প্রবাসী মোঃ গোলাম আম্বিয়া লাউয়াই মাদরাসায় ৯ শতক জমি প্রদান করায় তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী এনাম আহমদ, মাদরাসার শিক্ষক যথাক্রমে মাওলানা ফয়েজ উদ্দিন, মোঃ জিয়াউর রহমান, এখলাছ উদ্দিন পাঠান, আব্দুর রহীম, জুনেদ আহমদ হায়দার, সোহেল রানা, হাফিজ মাওলানা শিব্বির আহমদ, হাফিজ জহিরুল হক, রিপন চন্দ্র দাস, মাওলানা মুজিবুল হক, আলীয়া আক্তার, দিলরুবা বেগম প্রমুখ।

    অনুষ্ঠান শেষে স্বাধীনতা সংগ্রামে লাখো শহীদান, মাদরাসার ভূমি দাতা ও অন্যান্য দাতাসহ সকলের জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন লাউয়াই জামে মসজিদের পেশ ইমাম ও খতীব মাওলানা মুজাহিদুল ইসলাম চৌধুরী।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here