সিলেট বিমানবন্দরে প্রধানমন্ত্রীর দেখা পাননি সিলেটের ৮ নেতা

    0
    20

    “দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বিমানটি সিলেট ওসমানীতে যাত্রা বিরতি না করে সরাসরি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে”

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭জুন,হাবিবুর রহমান খান,স্টাফ রিপোর্টার:প্রধানমন্ত্রী ও সভানেত্রী শেখ হাসিনার দেখা মিলেনি সিলেটের ৮ নেতা।সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সিলেট আওয়ামী লীগের শীর্ষ এই ৮ নেতার সাথে প্রধানমন্ত্রীর দেখা হওয়ার কথা ছিল আজ।
    সুইডেন সফর শেষে আজ শনিবার দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বাংলাদেশ বিমানে ঢাকায় ফেরার পথে সকাল ৯টা ২৫ মিনিটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে তার যাত্রা বিরতির কথা ছিল।

    ওই যাত্রা বিরতির সময় সিলেট আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সাথে বৈঠকের কথা ছিল শেখ হাসিনা’র। দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে দলের নেতারা সকাল সাড়ে ৮টার আগেই সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।
    প্রধানমন্ত্রীকে স্বাগত জানানোর জন্য নেতারা যখন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষা করছেন তখন খবর আসে তিনি সিলেট ওসমানী বিমানবন্দরে যাত্রা বিরতি করছেন না।

    বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বিমানটি সিলেট ওসমানীতে যাত্রা বিরতি না করে সরাসরি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে।
    ফলে আওয়ামী লীগ নেতারা প্রধানমন্ত্রীর সাথে দেখা না করেই ফিরে আসতে হয় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে।
    ওসমানী বিমানবন্দরে যেসব নেতারা প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে গিয়েছিলেন তারা হলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস এমপি, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ও সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেসা হক, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here