সিলেট প্রেসক্লাবের নির্বাচিতদের গোল্ডেন এর অভিনন্দন

    0
    6

    আমারসিলেট24ডটকম,০১জানুয়ারীঃ সিলেট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম সহ নবনির্বাচিত সদস্যবৃন্দকে সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন চাঁনপুর গোল্ডেন উইং স্পোটিং ক্লাবের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। তারা এক অভিনন্দন বার্তায় বলেন, সাত সমুদ্র তেরো নদীর ওপারে বসে তাদের জন্য কিছুই করতে না পারলেও আজ বিজয়ের এই দিনে তাদেরকে শুভেচ্ছা জানাচ্ছি আমাদের ক্লাবের পক্ষ থেকে। প্রেসক্লাব নির্বাচনে বিজয়ী সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা।

    অভিনন্দনতারা হলেন, গোল্ডেন উইং সমাজ কল্যান সংস্থার সভাপতি শাহীন আহমেদ, গাল্ডেন উইং স্পোর্টিং ক্লাবের সভাপতি এইচ.এম দেলোয়ার, আম্বরখানাস্থ জুনেদ এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী জুনেদ আহমদ, সহ সভাপতি কামাল আহমেদ, সাধারণ সম্পাদক টিপুজ্জামান, সাংগঠনিক সম্পাদক শহীদ আহমদ, অর্থ সম্পাদক আলী আহসান সোহেল, ক্রীড়া সম্পাদক রুহেল আহমদ, ক্লাবের সদস্য জাহেদ আহমদ, লায়েক আহমদ, মওদুধ আহমদ, আক্তার হোসেন, মামুন আহমদ, ছালেহ আহমদ, ইমরান আহমদ, আইনুল আহমদ, ছাইফুল হোসেন, নাজির হোসেন, নাজমুল হোসেন, জুবায়ের আহমদ, নুরুজ্জামান, মুহিবুর রহমান, জাবেদ আহমদ, মহিউদ্দিন, আখমল হোসেন, শাকিল আহমদ, রবিউল প্রমুখ।

    এদিকে আম্বরখানাস্থ জুনেদ এন্টাপ্রাইজের স্বত্ত্বাধিকারী জুনেদ আহমদ অনুরুপ এক বিবৃতিতে সিলেট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম সহ নবনির্বাচিত সদস্যবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here