সিলেটে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী প্রেপ্তার

0
125
সিলেটে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী প্রেপ্তার
সিলেটে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী প্রেপ্তার

নিজস্ব প্রতিনিধিঃ স্ত্রী হত্যার অভিযোগে সিদ্দিক মিয়া নামে পলাতক এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশ। আটক কৃত ব্যক্তি বিয়ানীবাজার উপজেলার শেওলা আদর্শ গ্রামের মনসব আলীর ছেলে।
স্থানীয়দের ও পুলিশের সুত্রে জানা যায়, প্রায় বছর ছয়েক আগে সিদ্দিক মিয়ার সঙ্গে গোয়াইনঘাট উপজেলার বীরকুলি হাওর গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে আলিমা বেগমের বিয়ে হয় তাঁর স্ত্রীর নাম আলিমা। বর্তমানে সিদ্দিক-আলিমা দম্পতির ঘরে ৫ বছরের ছেলে সন্তান রয়েছে।
পুলিশের সুত্রে জানা যায়, ২/৩ দিন আগে সিদ্দিক মিয়া তার স্ত্রীকে নিয়ে গোয়াইনঘাটের বীরকুলি গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। এরই মাঝে বুধবার (১২ মে) রাতে সিদ্দিক মিয়ার সঙ্গে তার স্ত্রী আলিমা বেগমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সিদ্দিক মিয়া স্ত্রী আলিমা বেগমকে ধারালো ছুরি দিয়ে উপর্যপুরি আঘাত করে এক পর্যায়ে পালিয়ে যায়। এ সময় অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যান আলিমা।
খবর পেয়ে বৃহস্পতিবার (১৩ মে) ভোর সাড়ে ৫টার দিকে পার্শ্ববর্তী উপজেলা কোম্পানীগঞ্জের খাগাইল এলাকা থেকে সিদ্দিক মিয়াকে আটক করে গোয়াইনঘাট থানা পুলিশ।

এ বিষয়ে সংবাদ লেখা পর্যন্ত জানা যায়,গোয়াইনঘাট থানার ওসি মোঃ আব্দুল আহাদ জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে নিহত আলিমা বেগমের স্বামী ঘাতক সিদ্দিক মিয়াকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
পারিবারিক কলহের জের ধরে হত্যাকাণ্ডটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান ওসি মোঃ আব্দুল আহাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here