সিলেটে মহিলা কাউন্সিলর গ্রেপ্তার

    0
    13

    আমারসিলেট24ডটকম,০২ফেব্রুয়ারীঃ সিলেট সিটি করপোরেশনের মহিলা কাউন্সিলর দিবা রাণী দে বাবলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার নগরীর যতরপুর নবপুষ্প এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পুলিশ জানায়, তার বিরুদ্ধে প্রতিবেশীর জমি দখল ও প্রতারণার অভিযোগ রয়েছে। তবে মামলার অন্য আসামি তার স্বামী মনিন্দ্র রঞ্জন দেকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

    একটি সূত্রে জানা যায়, গত ২৭ জানুয়ারি নবপুষ্প এলাকার মাওলানা আব্দুল মতিন একটি মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, গত ২৩ জানুয়ারি বাবলী ও তার স্বামী মনিন্দ্র রঞ্জন দে তার বোনের বাড়ি দখলের উদ্দেশ্যে বাড়িতে প্রবেশ করে। তারা তাকে এবং তার বোন রছনা বেগমকে মারধর করে আহত করে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে আব্দুল মতিন ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে একটি মামলা করেন।
    এ বিষয়ে কোতোয়ালি থানার সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে একই এলাকার আব্দুল মতিন জমি দখল ও প্রতারণার অভিযোগ এনে একটি মামলা করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। বিকালে তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে বলে তিনি জানান। এ ব্যাপারে দিবা রানী দে বাবলীর স্বামী মনিন্দ্র রঞ্জন দে বলেন, তার স্ত্রী ও তার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে এটি সত্য নয়। উল্টো আব্দুল মতিন ও তার সহযোগীরা তার বাড়ি দখল করার পায়তারা করছে। এনিয়ে তাদের পক্ষে বিপক্ষে মামলা মোকদ্দমা চলছে বলেও জানা গেছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here