সিলেটে প্রবাস ফেরত এক নারীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

    0
    20

    সিলেট প্রতিনিধিঃ  সিলেটে প্রবাস ফেরত এক নারী করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে গত ২০ মার্চ  তারিখ থেকে অসুস্থ অবস্থায় হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যুবরণ করেছে। তবে তিনি করোনা ভাইরাস আক্রান্ত ছিলেন কিনা এ ব্যাপারে কিছু জানা যায়নি।

    জানা যায়, সিলেট শামসুদ্দিন হাসপাতালে নিহত ওই নারীর বয়স ছিলো ৬১ বছর। সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

    এর আগে গত শুক্রবার (২০ মার্চ) জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ওই নারী শহীদ শামসুদ্দীন হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। গত ৪ মার্চ তিনি যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছিলেন। আজ রোববার আইইডিসিআর থেকে লোকজন এসে তার রক্ত পরীক্ষার নমুনা সংগ্রহের কথা ছিল।

    যুক্তরাজ্য ফেরত ওই নারীর বাসা সিলেট নগরীর শামীমাবাদ আবাসিক এলাকায় ছিলো বলে একটি সূত্রে জানা গেছে। নাম প্রকাশে ইচ্ছুক একজন জানিয়েছেন “ওই নারী তার অসুখের কথা গোপন রেখেছিল। এতে যারা তার চিকিৎসক ছিলেন তাদের ও স্বজনদের কোয়ারেনটাইনে থাকা উচিত বলে ওই সূত্র মন্তব্য করেন।

    অবশেষে আইসোলেশনে চিকিৎসাধিন অবস্থায় মৃত নারীর জানাজা ও দাফন দুপুর দেড়টায় সিলেট নগরের মানিকপীর টিলায় সম্পন্ন হয়েছে। নিউজ আপডেট