সিলেটে নাশকতার অভিযোগে গ্রেফতার ১১

    0
    7

    আমারসিলেট24ডটকম,১ডিসেম্বরঃ হরতালের নামে সড়ক অবরোধ ও গাড়ি ভাংচুর সহ বিক্ষিপ্ত সংঘর্ষের মাধ্যমে সিলেটে চলছে জামাত-শিবিরে পিকেটিং। হরতাল চলাকালে নগরীর ওসমানী মেডিক্যাল রোড এলাকা থেকে নাশকতার অভিযোগে ছাত্র শিবিরের মদন মোহন কলেজ ছাত্রশিবিরের সভাপতিসহ ১১ জনকে আটক করেছে র‌্যাব ও পুলিশ।

    জানা যায়,সকালে সিলেট নগরীর ওসমানী মেডিক্যাল রোড এলাকায় জঙ্গি মিছিল বের করার চেষ্টা করে শিবির কর্মীরা। এসময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। একই সময় র‌্যাব একটি মোটর সাইকেলসহ আটক করে ইসলামী ছাত্রশিবির মদন মোহন কলেজ শাখা সভাপতি পারভেজ আহমদ ও ছাত্রশিবির নেতা আব্দুল হামিদকে।এদেরকে কোতয়ালী থানায় হস্তান্তর করে র‌্যাব।বিভিন্ন স্থান থেকে ছাত্রশিবিরের আরো ৯ কর্মীকে পুলিশ আটক করেছে বলে জানা গেছে।
    সকালে নগরীর মজুমদারী এলাকায় সিলেট বিমান বন্দর সড়ক অবরোধ করার চেষ্টা করে ছাত্রশিবির কর্মীরা। এ সময় তারা রাস্তায় পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে বিমান বন্দর পুলিশ ঘটনাস্থলে আসলে ছাত্রশিবির কর্মীরা পালিয়ে যায়।সিলেটের কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে কোন দূরপাল্লার বাস ছেড়ে যায়নি, তবে, ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানা যায়।সকালে দোকানপাট বন্ধ থাকলেও পরে খুলতে দেখা যাচ্ছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here