সিলেটে নারীসহ চার জঙ্গি নিহতঃঅভিযান চলবে

    0
    14

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২মার্চঃ সিলেটের শিববাড়িতে জঙ্গি আস্তানা আতিয়া মহলে সেনাবাহিনীর অভিযানে চার জঙ্গি নিহত হয়েছেন বলে  সিলেটে ব্রিফিংয়ে ব্রিগেডিয়ার জেনারেল ফখরুল আহসান জানিয়েছেন। ওই ভবনে আর কেউ জীবিত নেই বলেও জানিয়েছে তিনি। আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় এক সংবাদ ব্রিফিংয়ে এ কথা জানান ব্রিগেডিয়ার জেনারেল ফখরুল আহসান।

    তিনি আরো জানান, দুজনের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে একজন নারী, একজন পুরুষ। শরীরে বোমা থাকায় অন্য দুজনের লাশ এখনি বের করা হচ্ছে না। ব্রিগেডিয়ার জেনারেল ফখরুল আহসান জানান, ওই ভবনে আর কেউ জীবিত নেই। ভবনের বিভিন্ন স্থানে প্রচুর বিস্ফোরক থাকায় অভিযান চলবে।

    সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার রোকন উদ্দিন জানান, তদন্তের পরই নিহতদের পরিচয় সম্পর্কে জানা যাবে। গত বৃহস্পতিবার আতিয়া মহলে জঙ্গি আছে বলে জানায় আইনশৃঙ্খলা বাহিনী। এরপর থেকেই ওই ভবন ঘিরে অভিযান চলছে। বর্তমানে সেখানে ‘অপারেশন টোয়াইলাইট’ পরিচালনা করছে সেনাবাহিনীর প্যারা কমান্ডো।

    এতে অন্তত দুই জঙ্গি নিহত হন বলে গতকাল সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়। এর আগে অভিযানের মধ্যেই শনিবার সন্ধ্যার পর ভবনটির বাইরে দুই দফা বোমা বিস্ফোরণে দুই পুলিশ কর্মকর্তাসহ ছয়জন নিহত হন। আহত হয় সেনাবাহিনী, র‍্যাব ও পুলিশের কর্মকর্তাসহ ৪০ এর অধিক ব্যক্তি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here