সিলেটে জমিজমার জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন!

0
103

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ সিলেটের গোয়াইনঘাটে বিলাল উদ্দিন (২৯) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে তারই আপন বড় ভাই জয়নাল আবেদীন।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর২০২২) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ৭নং নন্দিরগাও ইউনিয়নের আঙ্গারজুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বিলাল উদ্দিন ও খুনের ঘটনায় অভিযুক্ত জয়নাল ওই গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

স্থানীয়রা জানান, বিলাল উদ্দিন ও জয়নাল আবেদীনের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।এরই জের ধরে ঘটনার সময় সালুটিকর বাজার থেকে বাড়ি ফেরার পথে আগে থেকেই রাস্তায় উৎ পেতে ছিলেন তারই বড় ভাই জয়নাল আবেদীন।
ঘটনাস্থল বাড়ির পথে পৌছামাত্র বিলালের উপর হামলা করেন জয়নাল। লোহার রড দিয়ে তার মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে গুরুতর আহত রেখে পালিয়ে যান। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে জয়নাল মিয়া পালিয়ে যান।

স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে সিলেটে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্বত্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে গোয়াইনঘাট থানার সালুটিকর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলাম খানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটের গোয়াইনঘাট থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি কে এম নজরুল ইসলাম বলেন, “জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বিলাল উদ্দিনকে হত্যা করা হয়েছে। ঘটনাটি জানতে পেরে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সূরতহাল শেষে মরদেহ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। শুক্রবার মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হবে।
এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া হত্যায় অভিযুক্ত নিহতের বড় ভাইকে গ্রেফতারের চেষ্টা চলছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here