সিলেটে গরীব-মিসকীনদের সম্মানে ৩য় সাপ্তাহিক মধ্যাহ্নভোজ

    0
    10

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০অক্টোবর,নিজস্ব প্রতিনিধিঃ    সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের উদ্যোগে গরীব-মিসকীনদের সম্মানে প্রতি শুক্রবার মধ্যাহ্নভোজ আয়োজনের অংশ হিসেবে ফেডারেশনের আজীবন সদস্য সাউথ আফ্রিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক এম. আব্দুল মুকিতের আর্থিক সহযোগিতায় গত শুক্রবার বাদ জুমা কুদরত উল্লাহ জামে মসজিদ প্রাঙ্গণে ৩য় দিনের সাপ্তাহিক মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

    এ সময় কুদরত উল্লাহ জামে মসজিদের পেশ ইমাম ও খতীব মাওলানা জমির উদ্দিন বলেন, আল-কুরআনের সূরা বালাদ এর ১৯ নং আয়াতের সারসংক্ষেপে বলা হয়েছে-অধিকতর অভাবীকে অন্ন দানে অধিকতর সওয়াব অর্জন করা যায়। তাই ক্ষুধার্তদের মুখে খাবার দেয়া ও তৃষ্ণার্তদেরকে পানি দেয়া মহান আল্লাহর সন্তুষ্টি লাভের উপায় এবং সংকটাপন্ন দিনে আল্লাহর করুণা পাওয়া সম্ভব।

    সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের চেয়ারম্যান এইচ এম আব্দুর রহমান সভাপতিত্বে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট মহানগর সভাপতি মাওলানা মনছুরুল হাসান রায়পুরী, সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের আজীবন সদস্য ইছবাহ উদ্দিন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট্রের চেয়ারম্যান মো: ইছবাহ উদ্দিন, গণদাবী ফোরামের প্রতিষ্ঠাতা ও  সভাপতি আখলাকুল আম্বিয়া চৌধুরী, সংস্কৃতি কেন্দ্রের পরিচালক জাহেদুর রহমান চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবিদ মাস্টার আব্দুর রহীম, ফেডারেশনের প্রেসিডিয়াম সদস্য মোঃ দেলোয়ার হোসেন, নির্বাহী সদস্য আহমেদ আরিফ, আশফাক আহমদ, মোঃ দেলোয়ার হোসেন, হানিফ আলম, সাজেদুল হোসাইন প্রমুখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here