সাতগাঁও হাইওয়ে থানা শ্রীমঙ্গলে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
79

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় অবস্থিত সাতগাও হাইওয়ে থানায় হাইওয়ে সিলেট রিজিওন কর্তৃক আয়োজিত হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ পূজা পার্বণ শারদীয় দুর্গাপূজা উদ্যাপন উপলক্ষে “সামাজিক সম্প্রীতি সমাবেশ ও মতবিনিময় সভা” অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শহিদ উল্লাহ্, পুলিশ সুপার, হাইওয়ে পুলিশ, সিলেট রিজিয়ন, সিলেট।

বিশেষ অতিথি আব্দুর রশিদ, চেয়ারম্যান, ২নং ভূনবীর ইউনিয়ন পরিষদ।

বিশেষ অতিথি :দেবাশীষ দেব রাখু, চেয়ারম্যান, ৯নং সাতগাঁও ইউনিয়ন পরিষদ।

বিশেষ অতিথি, শ্রী কুমার কৈরী, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, ৭নং ভাদেশ্বর ইউনিয়ন পরিষদ।

সভাপতিত্ব করেন, শেখ মাসুদ করিম, সিনিয়র সহকারী পুলিশ সুপার, সিলেট রিজিয়ন, সিলেট।

সাতগাঁও হাইওয়ে থানা শ্রীমঙ্গলে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও মতবিনিময় সভায় উপস্থিতির একাংশ

অনুষ্ঠানটি পরিচালনা করেন সাতগাঁও হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ ইব্রাহিম।

এছাড়াও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তি,এনিমেটর বাংলা মিডিয়া গ্রুপ শ্রীমঙ্গলের পরিচালক মোহাম্মাদ ধন মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তরা বলেন বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় আমরা অনেকেই সচেষ্ট রয়েছি।তারপরও যেন কোন অপশক্তি আমাদের সম্পর্ককে নষ্ট করতে না পারে।সেদিকে নজর রাখতে হবে। হাজার বছর ধরে এ ভূখন্ডে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ধর্মের মানুষ মিলেমিশে একত্রে বসবাস করে আসছেন। ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমান অধিকার সুনিশ্চিত করেছিলেন। তাই সাম্প্রদায়িক সম্প্রীতি ও সামাজিক বন্ধনের এ ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে সকলকে সচেষ্ট থাকার আহ্বান জানান বক্তারা। সম্প্রীতি সমাবেশে হাইওয়ে পুলিশের বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী,রাজনৈতিক নেতা,সাংবাদিক, মসজিদের ইমাম,মন্দিরের পুরোহিত,বীর মুক্তিযোদ্ধা,বিভিন্ন স্কুল,মাদরাসা ও কলেজের শিক্ষক,ব্যবসায়ী সহ স্থানীয় বিভিন্ন স্তরের মানুষ এতে অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here